চট্টগ্রাম, , রোববার, ১৪ এপ্রিল ২০২৪

admin

লোহাগাড়ায় বিএনপির অবস্থান কর্মসূচী থেকে ৩ জন আটক| বীরকণ্ঠ

প্রকাশ: ২০২৩-০৪-০৯ ১৯:২৬:০১ || আপডেট: ২০২৩-০৪-০৯ ১৯:২৬:০৬

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি♦চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বিএনপির অবস্থান কর্মসূচী থেকে ৩ জন কর্মীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের ৯ মার্চ রবিবার সকালে আদালতে সোপর্দ করা হয়।

জানা যায়, গতকাল ৮মার্চ শনিবার বিকেলে ১০ দফা বাস্তবায়নের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লোহাগাড়ায় অবস্থান কর্মসূচি পালন করে উপজেলা বিএনপি । বটতলী মটর ষ্টেশনে অনুষ্ঠিত কর্মসূচীতে বিএনপি নেতাকর্মীর সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শাহ আলম মেম্বার, চরম্বা বিএনপি নেতা নুরুল হক ও আমিরাবাদ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ কায়েসকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন, আটককৃতরা চরম্বার নাশকতা মামলার সন্দেহভাজন আসামী ছিল। তাদের আজ আদালতে পাঠানো হয়েছে।

উপজেলা বিএনপির আহবায়ক নাজমুল মোস্তফা আমিন বলেন, আমরা বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে ও ১০ দফা বাস্তববায়নের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লোহাগাড়ায় শান্তিপূর্ণভাবে অবস্থান কর্মসূচি পালন করি। বিনা কারনে পুলিশ এসে আমাদের তিন নেতা কর্মীকে আটক করে।

তিনি আরও বলেন, বর্তমান অবৈধ সরকার পুলিশের জোরে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে আছে। তারই একটি নমুনা হচ্ছে শান্তিপূর্ণ সমাবেশ থেকে বিএনপি নেতাদের আটক করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *