চট্টগ্রাম, , বুধবার, ২৪ মে ২০২৩

admin

লোহাগাড়ায় জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে মে দিবস পালিত| বীরকণ্ঠ

প্রকাশ: ২০২৩-০৫-০২ ১১:৫২:৫৪ || আপডেট: ২০২৩-০৫-০২ ১১:৫৩:০০

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
আন্তর্জাতিক শ্রমিক দিবস ও মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা শাখার উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ মে) সকাল ১১ টার দিকে উপজেলার বটতলী মোটর স্টেশনে চট্টগ্রাম জেলা ট্রাক ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরি কমিটির সভাপতি ও উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনুর নেতৃত্বে একটি র‌্যালি বের হয়।

র‌্যালিটি উপজেলার চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়ক প্রদক্ষিণ করে সিকদার সেন্টারের সামনে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সমাবেশের মধ্যে দিয় শেষ হয়।

এ সময় চট্টগ্রাম জেলা ট্রাক ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরি কমিটির সভাপতি ও উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনু বলেন, দেশের উন্নয়নে অগ্রযাত্রায় শ্রমিকদের ভূমিকা অপরিসীম। শ্রমিক ছাড়া দেশ অঁচল। শ্রমিকরা দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখে।

তিনি আরো বলেন, শ্রমিক ছাড়া আমরা কোনকিছু কল্পনা করতে পারিনা। এই শ্রমিকরাই দেশের মূল চালিকাশক্তি। শ্রমিকরাই তাদের শ্রম দিয়ে দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখেন। আর এই শ্রমিক ছাড়া যেকোন দেশের উন্নয়ন সম্ভব নয়। সকল শ্রমিকদের আমাদের মূল্যায়ন ও ভালবাসা দরকার।

এ সময় উপজেলার শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসহাক মিয়া, উপজেলা আওয়ামী লীগ সদস্য আব্দুল জব্বার, দক্ষিণ জেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মোহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক এরশাদুজ্জামান এরশাদ, শ্রমিক কল্যাণ সম্পাদক মোহাম্মদ এরশাদ,
পদুয়া ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগ এর সভাপতি শেকু, চরম্বা ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম , যুবলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *