চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

admin

বন্যায় ক্ষতিগ্রস্ত দুই হাজার পরিবারকে ত্রান ও নগদ অর্থ দিল লোহাগাড়া সমিতি-চট্টগ্রাম| বীরকণ্ঠ

প্রকাশ: ২০২৩-০৮-১৮ ১৯:৩৯:০৩ || আপডেট: ২০২৩-০৮-১৮ ১৯:৩৯:০৬

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত দুই হাজার পরিবারকে ত্রান ও নগদ অর্থ দিল লোহাগাড়া সমিতি-চট্টগ্রাম।

আজ শুক্রবার ১৮ আগষ্ট সকালে উপজেলার আমিরাবাদ রুপসী কমিউনিটি সেন্টার ও বিকেলে আধুনগর গ্রীণ প্যালেস কমিউনিটি সেন্টারে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর মাঝে ত্রান ও নগদ অর্থ বিতরণ করেন।

আয়োজিত সভায় লোহাগাড়া সমিতি-চট্টগ্রামের সহ-সভাপতি ও ত্রাণ বিতরণ বাস্তবায়ন উপ-কমিটির আহবায়ক মোয়াজ্জেম হোসেন চৌধুরী শাওন সভাপতিত্ব করেন। সমিতির অর্থ সম্পাদক ও ত্রান বিতরণ বাস্তবায়ন উপ-কমিটির সদস্য সচিব শহিদুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইদ্রীস মিয়া, সহ-সভাপতি মোস্তাক আহমদ চৌধুরী, ফজল আহমদ হারুন, ডা: মো: শাহ আলম, সিনিয়র যুগ্ম সম্পাদক আবু তালেব, যুগ্ম সম্পাদক ইস্কান্দর মির্জা, সালাহ উদ্দিন চৌধুরী সোহেল, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মো: সাহাব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফৌজুল কবির ফজলু, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আরফাত হোসেন বিপ্লব, ধর্ম সম্পাদক আলহাজ্ব মো: ইসমাইল ও নির্বাহী সদস্য মো: আবু তাহের প্রমূখ।

বন্যায় নিহত আবদুল মাবুদ, আশরাফ মিয়া ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র জুনায়েদুল ইসলাম জারিফ ও শাকিবের পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়।

মোয়াজ্জেম হোসেন চৌধুরী শাওন বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যা হয়েছে আমাদের লোহাগাড়ায়। সবার এগিয়ে আসা উচিত। আমাদের সামর্থ্যনুযায়ী চেষ্টা করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *