চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

admin

অনলাইনে বিজ্ঞাপন দিয়ে চুরি করা বাইক বিক্রি করতো তারা |বীরকণ্ঠ

প্রকাশ: ২০২৩-১০-০৩ ২০:৪৩:৩৯ || আপডেট: ২০২৩-১০-০৩ ২০:৪৩:৪৫

ডেস্ক রিপোর্ট |
চট্টগ্রামের হালিশহর থানাধীন বড়পোল এলাকা থেকে মোটরসাইকেল চোরচক্রের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ৮টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

রবিবার (২ অক্টোবর) তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- আবদুল্লাহ আল রায়হান (১৯), ইরফাদুল আলম (১৯), আক্তার হোসেন (২০), শহীদুল (৩০), মোস্তাফিজুর প্রকাশ অনিক (১৯), আবদুল্লাহ (১৮), মামুনুর রশীদ (২৬), রিয়াজউদ্দিন (১৯), শাকিব (১৯), রিফাত (১৯) ও সাইদুল ইসলাম (১৯)।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর ও দক্ষিণ) উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান। তিনি জানান, গতকাল বড়পোল এলাকা থেকে মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় একটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

পরে প্রাথমিক জিজ্ঞাসবাদে তারা জানায়, মহানগর ও জেলার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে নিজেদের হেফাজতে রাখে চক্রটি। পরে অনলাইনের মাধ্যমে বিজ্ঞাপন দিয়ে এবং অন্যান্য চোরাইচক্রের সাথে যোগাযোগ করে এগুলো বিক্রি করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মিরসরাই ও জোরারগঞ্জে অভিযান চালিয়ে ৭টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ সময় চক্রের আরও ৮ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *