চট্টগ্রাম, , বুধবার, ২২ মে ২০২৪

admin

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত যৌথ অভিযান চলবে: বান্দরবানে সেনাপ্রধান

প্রকাশ: ২০২৪-০৪-০৭ ১৫:৩৭:০৪ || আপডেট: ২০২৪-০৪-০৭ ১৫:৩৭:০৫

বান্দরবান প্রতিনিধি |
সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ বলেছেন, সন্ত্রাসী তৎপরতা দমনে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ অভিযান শুরু হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

আজ (রবিবার) সকালে বান্দরবান সেনানিবাসে সেনাবাহিনীর সৈনিকদের সাথে দরবারের পর তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় সেনাবাহিনী প্রধানের সাথে চট্টগ্রামের এরিয়া কমান্ডার, বান্দরবানের রিজিয়ন কমান্ডারসহ সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেনাপ্রধান সাংবাদিকদের বলেন, সংলাপে অংশ নেওয়ায় মূলত আমরা তাদের বিশ্বাস করেছিলাম। কিন্তু তারা বিশ্বাস ভঙ্গ করেছে। এলাকায় শান্তি বিনষ্ট করেছে। এ কারণে সন্ত্রাসী তৎপরতা দমন ও এলাকার মানুষের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সেনাবাহিনী যা যা প্রয়োজন তা করবে। সেনাবাহিনীর পাশাপাশি অন্যান্য বাহিনীগুলো সমন্বিতভাবে তাদের কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছে। সন্ত্রাসীদের কোনভাবে আর ছাড় দেওয়া হবে না।

এদিকে, এর আগে তিনি বান্দরবানের বেশ কয়েকটি এলাকা পরিদর্শন করেন। সকালে তিনি হেলিকপ্টারে করে চট্টগ্রাম থেকে বান্দরবানে আসেন এবং বান্দরবান সেনানিবাসে সেনাবাহিনীর কর্মকর্তা সৈনিকদের সঙ্গে মতবিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *