চট্টগ্রাম, , সোমবার, ২০ মে ২০২৪

admin

লোহাগাড়ায় তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে ২ ছাত্রলীগ নেতা আহত | বীরকণ্ঠ

প্রকাশ: ২০২৪-০৪-২৩ ০৮:০৩:৫১ || আপডেট: ২০২৪-০৪-২৩ ০৮:০৩:৫২

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি |
চট্টগ্রামের লোহাগাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ধারালো অস্ত্রের আঘাতে দুই ছাত্র লীগ নেতা গুরতর আহত হয়েছেন।

সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সদর ইউনিয়নের থানা রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের
সাতগড়িয়া পাড়ার বাসিন্দা এ কে এম পারভেজ এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রশিদের পাড়ার বোরহান ছোবাহান।

জানা যায়, ঘটনাস্থলে সিএনজি চালিত অটোরিক্সা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজি অটোরিক্সা চালকের সাথে মোটরসাইকেল আরোহীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মিমাংসা করে দেয়ার চেষ্টা করেন আহত পারভেজ। এর কিছুক্ষণ পর মোটর সাইকেল আরোহী রশিদের পাড়া থেকে দলবল নিয়ে এসে পারভেজের উপর আক্রমণ করে। এতে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। উভয় পক্ষের শতাধিক লোকজন জড়ো হয়ে ইট পাটকেল ছুঁটতে থাকে পরস্পর পরস্পরকে। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে পারভেজের মাথায় গুরতর রক্তাক্ত জখম হয়। ঘটনার বিষয় জানতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে পেটে আঘাত প্রাপ্ত হন বোরহান ছোবহানও। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রায়হান উদ্দিন জানান, আহত দুই জনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে। তদন্ত শেষে আটক ব্যক্তিদ্বয়ের পরিচয় জানানো হবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *