চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

admin

কক্সবাজার ইসলামাবাদে পুকুরে ঝাঁপ দিয়ে মহিলার আত্মহত্যা

প্রকাশ: ২০১৭-০৮-১৫ ০৬:৪১:১৮ || আপডেট: ২০১৭-০৮-১৫ ০৬:৪১:১৮

এইচ এম তৈয়ব জালাল, ঈদগাঁও প্রতিনিধি:

কক্সবাজার সদরের ইসলামাবাদ ইউনিয়নে পিতামাতার অত্যাচার সহ্য করতে না পেরে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে এক নারী। সে ইউনিয়নের হাজী পাড়া এলাকার নুরুল আমিন সওদাগরের কন্যা বলে জানা গেছে।
গতকাল ১৪ আগষ্ট সকাল দশ ঘটিকার দিকে পার্শ্ববর্তী ইউনিয়ন ইসলামপুর ডুলা ফকির ( (রাঃ) মাজারের পুকুরে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিগত দুই বছর পুর্বে নাইক্ষংছড়ি উপজেলার হামিদুল হক নামের এক ব্যক্তির সাথে পালিয়ে গিয়ে বিয়ে করে শাবনুর। বিয়ের ঘটনাটি পরিবারের কেউ মেনে নেয়নি। এরই মধ্যে শাবনুর পিত্রালয়ে আসলে প্রায় সময় নির্যাতন, মারধর করে বাড়িতে প্রবেশ করতে না দিয়ে তাড়িয়ে দিত। এক পর্যায়ে শাবনুর মানসিক ভারসম্য হারিয়ে পাগল হয়ে যায়। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন পিত্রালয়ে আসলে না ঢুকতে বারণ করে শাবনুরের মা। ফলে অপমান সহ্য করতে না পেরে পুকুরে গিয়ে ঝাঁপ দেয়। 

এলাকাবাসীরা দীর্ঘক্ষণ অভিযান চালিয়ে তার লাশ পুকুর থেকে উদ্ধার করে। এ ব্যাপারে স্থানীয় এমইউপি হেলালের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
স্থানীয় অনেকের ভাষ্য, কিছুদিন আগেও ঐ পুকুরে তিনটি শিশু ডুবে মারা যায়। পুকুরটি অপ্রয়োজনীয় হলেও সামাজিক কু স্বংকৃতির কারণে ভরাট করা সম্ভব হচ্ছেনা। ফলে ইচ্ছাকৃত বা অনিচ্ছাকৃতভাবে অনেকের প্রাণহানি হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *