চট্টগ্রাম, , সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

admin

ইসলামাবাদ দারুসসালাম একাডেমীতে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত

প্রকাশ: ২০১৭-০৮-১৬ ০৭:১০:৫২ || আপডেট: ২০১৭-০৮-১৬ ০৭:১০:৫২

এইচ এম তৈয়ব জালাল:

কক্সবাজার সদর উপজেলার দ্বীনি ও আধুনিকতার সমন্বয়ে  পরিচালিত বৃহত্তর ঈদগাহ’র একমাত্র শিশুবান্ধব শিক্ষাপ্রতিষ্ঠান ইসলামাবাদ দারুস্সালাম একাডেমীতে যথাযোগ্য মর্যাদায় ৪২তম জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

১৫ই আগষ্ট মঙ্গলবার সকাল ৮ ঘটিকার সময় জাতীয় সঙ্গীত পরিবেশন ও পতাকা অর্ধনিমিত করার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের কর্মসূচী শুরু করে। একাডেমির প্রধান শিক্ষক হাফেজ মৌলানা নূরুল আলম ও পরিচালনা কমিটির সভাপতি আলহাজ মোজাহের আহমদের নেতৃত্বে বিশাল শোক র‌্যালী শাহ ফকিরা বাজার ও একাডেমির আশ পাশে প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে প্রধান শিক্ষক হাফেজ মৌলানা নূরুল আলম ও সহকারি শিক্ষাপরিচালক মনির আহমদের সঞ্চালনায় একাডেমির হল রুমে আলোচনা সভা ও বঙ্গবন্ধুর জীবনীর উপর কুইজ প্রতিযোগিতার আয়োজন করে।

এতে বঙ্গবন্ধুর জীবনীর উপর বক্তব্য রাখেন, একাডেমির শিক্ষাপরিচালক সাংবাদিক হাফেজ মৌলানা ক্বারী মোহাম্মদ তৈয়ব জালাল, হাফেজ নূরুল হুদা, মনির আহমদ, উম্মে সালমা।

আলোচনা সভায় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র-ছাত্রী ও অভিভাবকসহ একাডেমির সকল শিক্ষক-শিক্ষিকা এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *