চট্টগ্রাম, , সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

admin

লোহাগাড়ায় নারী লোভী ২ প্রতারককে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা

প্রকাশ: ২০১৭-০৮-২২ ০৬:০০:৪৯ || আপডেট: ২০১৭-০৮-২২ ০৬:০০:৪৯

 মোঃএরশাদ অালম,লোহাগাড়া :বাড়ীতে স্ত্রী ও তিনটি সন্তান রেখে অন্য এলাকায় গিয়ে অবিবাহিত সেজে কলাউজানের প্রতারক ঘটক মোহাম্মদজামার সহযোগিতায় এক বয়স্ক লোককে নকল বাবা এবং সহযোগী কয়কজন বন্ধুকে ভাই সাজিয়ে প্রতারনা করে গত ১৪ই অাগস্ট সোমবার অন্য এলাকার এক অসহায় পরিবারের মেয়ের পরিবারকে বিভিন্ন ভাবে মিথ্যা প্রলোভন দেখিয়ে চট্টগ্রাম কোর্টবিল্ডিং নিয়ে বিয়ে করেন কলাউজান রসুলাবাদ পাড়ার অাব্দুল মোতালবের পুত্র, সিএনজি চালক নাছির মোহাম্মদ (৩০) জানাযায় সে অামিরাবাদ থেকে চরম্বা লাইনে সিএনজি চালায়।
বিয়ের কয়েকদিন পর মেয়ের পরিবারের কাছে খবর অাসে তার বাড়ীতে স্ত্রী ও তিনটি সন্তান অাছে,
এবং অাজিজনগরেও তার একটি স্ত্রী আছে, ঘটনাটি শুনে মেয়ের প্রতিবন্ধী বৃদ্ধা বাবা এলাকার মেম্বার এবং মাতবরদের খবর দেয়। পরে ৬নং ইউপি সদস্য ফরমান উল্লাহ ঘটনার সত্যতা যাচাই করে গ্রাম পুলিশ ও এলাকাবাসীকে নিয়ে প্রতারক নাছির ও তার সহযোগী পারভেজকে অাটক করে গতকাল ২১শে অাগস্ট সোমবার রাত ৮টায় উপজেলা নির্বাহী অফিসারের কাছে নিয়ে অাসে।
উপজেলা নির্বাহী অফিসার মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে এবং উভয়পক্ষের জবানবন্দি নিলে মেয়েটি এই প্রতারকের কাছে থাকবেনা বলে কেঁদে দেয়,
পরে প্রতারক নাছির কে ১লক্ষ টাকা এবং তার সহযোগী একই এলাকার আব্দুরহমানের ছেলে পারভেজ(২৪)কে প্রতারনা কাজে সহযোগীতা করার অপরাধে ২০হাজার টাকা ভ্রাম্যমান অাদালতে জরিমানা করেন, এবং জরিমানার টাকা না দেয়া পর্যন্ত তাদেরকে থানার হেফাজতে রাখা হবে, এবং অন্য সহযোগীতাকারীদের আইনের আওতায় এনে কঠুর শাস্তি দেয়া হবে বলে জানিয়েছে উপজেলা নির্বাহী অফিসার মাহাবুব আলম।
এইসময় উপস্থিত কলাউজান ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ফরমান উল্লাহ, এবং আওয়ামীলীগ নেতা অাব্দুল জাব্বার, সাংবাদিক মোহাম্মদ ইলিয়াস, সাংবাদিক আব্দুল আউয়াল জনি, সাংবাদিক সাত্তার সিকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাষ্টার এস.কে শামশুল অালম, রাব্বী, আলাউদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *