চট্টগ্রাম, , সোমবার, ২৫ অক্টোবর ২০২১

admin

ঈদে সব শোর প্রাপ্ত সম্মানী বন্যার্তদের দিচ্ছেন শাকিব খান

প্রকাশ: ২০১৭-০৮-৩০ ০২:৪৬:০৩ || আপডেট: ২০১৭-০৮-৩০ ০২:৪৬:০৩

 

বীর কন্ঠ ডেক্স: এবারের বেশ কয়েকটি টিভি শোতে অংশ নিয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। সেসব শো থেকে প্রাপ্ত সম্মানী বন্যার্তদের সাহায্যার্থে ব্যয় করবেন তিনি।

সম্প্রতি এশিয়ান টিভির বিশেষ ঈদ আয়োজনের একটি অনুষ্ঠানে অংশ নিয়ে এমনটিই বলেছেন তিনি। শাকিব খানের এক্সক্লুসিভ ইন্টারভিউ ‘ঈদ উইথ মুভি স্টার’।

উপস্থাপক নওশীনের সঞ্চালনায় শাকিব খানের সঙ্গে কথোপকথনে তার নিজের ক্যারিয়ারের সাম্প্রতিক বিভিন্ন ইস্যুসহ ভালো লাগা, মন্দলাগা উঠে এসেছে। শাকিব খান বলেন, ‘অনুষ্ঠানটি খুবই এনজয় করেছি।

ঈদের আগে খুব বেশি চ্যানেলে আমি ইন্টারভিউ দিইনি। এছাড়া এবারের ঈদের টক শো’র সম্মানী নিয়েও আমি একটি প্ল্যান করেছি, তা হল যে কটি টক শোতে আমি সম্মানী হিসেবে যা-ই পেয়েছি তার সঙ্গে আমার একটি বড় কন্ট্রিবিউশন যোগ করে বন্যার্তদের সাহায্যার্থে পাঠাব।আমি তাই ঈদ শো করার সময়ও মনে হয়েছে একটি নৈতিক দায়িত্ব পালন করছি।’ বন্যার্তদের সাহায্যার্থে এই মহৎ উদ্যোগে শাকিব খান তার ঈদ শোতে নিজের ভক্তদের কথা বলতে গিয়ে বললেন, ‘দেখুন দেশের অনেক এলাকার মানুষ তো আমার ছবিটাও দেখতে পারবে না।

তারা হয়তো নিজের জীবন নিয়েও সংকটে। সে ক্ষেত্রে এটা আমার গুরুদায়িত্ব বলে আমি মনে করি।’ অনুষ্ঠানটি ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৭টা ১০ মিনিটে এশিয়ান টেলিভিশনে প্রচার হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *