চট্টগ্রাম, , সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

admin

লামার আজিজনগরে চাম্বি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের ঈদ পূর্ণমিলনী

প্রকাশ: ২০১৭-০৯-০৪ ০৭:৪৬:৪১ || আপডেট: ২০১৭-০৯-০৪ ০৭:৪৬:৪১

 নাজিম উদ্দিন রানা, বিশেষ প্রতিনিধি : লামার অাজিজনগরের চাম্বি উচ্চ বিদ্যালয়’র প্রাক্তন ছাত্রদের সংগঠন, প্রাক্তন ছাত্র পরিষদ (চাউবি)র উদ্যোগে ঈদ পূণর্মিলনী উৎসব ১৭ইং অনুষ্টিত হয়েছে। ঈদের ২য় দিন সকাল ১০ টায় স্কুল ও কলেজ মাঠে অনুষ্টিত ১ম পর্বের শুভ উদ্বোধন করেন বাকলিয়া সরকারি কলেজের সহকারি অধ্যাপক তাজরুল ইসলাম। নাজিম উদ্দীন রানা ও সালাহ উদ্দীন শেখ অারিফের যৌথ সঞ্চালনায়, রবিউল ইসলাম তারেকের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন অাজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চাম্বি উচ্চ বিদ্যালয় এবং চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোঃ জসিম উদ্দীন কোং, প্রধান অালোচক হিসাবে উপস্হিত ছিলেন চকরিয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার, ফ্যামিলি মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোহাম্মদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন অাজিজনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক অাহামদ চৌধুরী। বক্তব্য রাখেন, প্রাক্তন ছাত্র পরিষদের পক্ষে বন্দর থানা অানসার ভিডিপি কর্মকর্তা ও বিদ্যালয়ের প্রতিষ্টা লগ্নের ছাত্র রশিদ অাহামদ চৌধুরি,১ম ব্যাচের শিক্ষার্থী ইউ,পি সদস্য এম,ডি রোকন,সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি মাষ্টার নুরুল ইসলাম সাধারন সম্পাদক জিয়াউদ্দীন বাবুল,ব্যবসায়ী এম এন অাবসার জনি,শহিদুল ইসলাম,সোনালী ব্যাংক লামা শাখার ব্যবস্হাপক শামিমুর রহমান,ব্যবসায়ি মাসুদ রানা,নারী উদ্যোক্তা ফারহানা পারভীন প্রমূখ।
অনুষ্টানের শুরুতে পবিত্র কোরঅান ও অন্যন্যা ধর্মীয় গ্রন্হ থেকে পাঠ করার পর বিদ্যালয়ের প্রয়াত প্রধান শিক্ষক মরহুম নুরুল কবির,মরহুম মোবারক অালী সহ প্রতিষ্টালগ্ন হতে প্রয়াত শিক্ষকমন্ডলী ও ছাত্রছাত্রীদের রুহের মাগফেরাত কামনায় ১ মিনিট নীরবতা পালন করা হয়। ১৯৭৬ সাল থেকে ২০১৭ পর্যন্ত প্রতিটি ব্যাচের পক্ষ থেকে স্মৃতিচারণে অংশগ্রহন করে হাসি কান্নার এক অবিমিশ্র পরিবেশে ফেলে অাসা শৈশবে ফিরে গিয়ে এক অজানা অানন্দে মেতেছে সবাই। সকলেই মিলেছে উৎসবে ফিরেছেন শৈশবে, কিংবা প্রাণের মেলায় সুর তোলে স্মৃতির পাতায়।
অালোচনা,স্মৃতিচারণ, রেফেল ড্র, মধ্যাহ্ন ভোজের পর চট্রগ্রাম থেকে অাগত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের মধ্যদিয়ে প্রিয় জন্মভূমি অাজিজনগরের জন্য ভালো কিছু করার শপত নিয়ে অনুষ্টানের পরিসমাপ্তি ঘঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *