চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

admin

রোহিঙ্গা গণহত্যা প্রতিবাদে লোহাগাড়ায় ভালোবাসার গান কবিতা ও গল্পকথার  মানববন্ধন

প্রকাশ: ২০১৭-০৯-০৫ ১২:১১:২৯ || আপডেট: ২০১৭-০৯-০৫ ১২:১৬:২৬

আলাউদ্দিন, স্টাফ রিপোর্টার: মিয়ানমারে সংখ্যালঘু নিরীহ মুসলিম জনগোষ্ঠীর ওপরে সামরিক জান্তার বর্বরোচিত গণহত্যার প্রতিবাদে লোহাগাড়ার বটতলী মটর স্টেশনে দেশের বৃহত্তম ও জনপ্রিয় সাহিত্য ও সংস্কৃতি সংগঠন ‘ভালোবাসার গান কবিতা ও গল্পকথা’ চট্টগ্রাম বিভাগীয় কমিটির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

গতকালসোমবার বিকেল ৫টায় মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় পর্ষদের পরিচালক ও চট্টগ্রাম বিভাগীয় কমিটির উপদেষ্টা মাসুদ পারভেজ ও চট্টগ্রাম বিভাগীয় কমিটি পরিচালক শাহ আলম, চট্টগ্রাম বিভাগীয় কমিটির পরিচালক শেখ আজাদ এবং আলাউদ্দিনসহ বিভিন্ন ব্যবসায়ী, পেশাজীবী ও ছাত্ররা।

উপস্থিত সম্মানিত ব্যক্তিরা নিরীহ নিরাপদ রোহিঙ্গা জনগোষ্ঠীর ওপর নির্যাতনের প্রতিবাদে গঠনমূলক বক্তব্য ওদন এবং জাতিসংঘ, আরবলীগ, ওআইসিসহ বাংলাদেশ সরকারকে দ্বায়িত্বশীল ভূমিকা নিতে আহ্বান রাখেন।

এছাড়াও স্থানীয়দের কাছে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা জনগোষ্ঠীর জন্য ত্রাণ সহায়তা দেয়ার আশাবাদ ব্যক্ত করেন এবং উপস্থিত সবার কাছে কৃতজ্ঞতা স্বীকার করেন কেন্দ্রীয় পর্ষদের পরিচালক মাসুদ পারভেজ।

রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন আয়োজনে চট্টগ্রাম বিভাগীয় কমিটিকে সাধুবাদ জানান কেন্দ্রীয় কমিটির প্রধান সমন্বয়ক ও প্রতিষ্ঠাতা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান সুহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *