চট্টগ্রাম, , বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১

admin

চট্টগ্রামে বৃষ্টির জন্য বন্ধ তৃতীয় দিনের খেলা 

প্রকাশ: ২০১৭-০৯-০৬ ০৮:২৫:০১ || আপডেট: ২০১৭-০৯-০৬ ০৮:২৫:০১

বিপলু দাশ চট্টগ্রাম :- সিরিজটা শুরুর আগেই বৃষ্টির শঙ্কা ছিল। তবে শেষ পর্যন্ত নির্বিঘেœই প্রথম টেস্ট শেষ হওয়ার পর চট্টগ্রামের প্রথম দুটি দিনও ভালোভাবেই পার হয়। বিপত্তি বেধেছে তৃতীয় দিনের শুরুতে। বন্দরনগরীতে সকালে সূর্যিমামা অবশ্য তার নিজস্ব তেজ ছড়িয়ে যাচ্ছিল। ম্যাচ শুরু হওয়ার আধা ঘণ্টা আগে কালো হয়ে আসে চট্টগ্রামের আকাশ। এরপরই শুরু হয় অঝোরধারায় বৃষ্টি। বৃষ্টি শেষে আবার কখন খেলা শুরু হবে, সেটা বলা সম্ভব নয়। কারণ, আউটফিল্ড শুকাতে কিছুটা সময় তো লাগবেই।

 

সময়মতো তৃতীয় দিনের খেলা শুরুর প্রস্তুতি নিচ্ছিলেন দুদলের ক্রিকেটাররা। মাঠে অনুশীলনেও নেমেছিলেন তামিম-সাকিবরা। তবে সকাল সাড়ে ৯টার পরই শুরু হয় বৃষ্টি।

 

এরপরই উইকেটসহ মাঠের অনেকটা অংশ ঢেকে দেওয়া হয়। যেভাবে বৃষ্টি হচ্ছে, তাতে খুব তাড়াতাড়ি থামবে বলে মনে হচ্ছে না। বৃষ্টির কারণে ম্যাচের একটি সেশন বা দিন নষ্ট হলে সেটি কিন্তু বাংলাদেশের জন্য আশীর্বাদই বলতে হবে। কারণ, মিরপুর টেস্ট ম্যাচটা জিতে এরই মধ্যে ১-০ ব্যবধানে এগিয়ে আছে মুশফিকুর রহিমের দল। তবে অস্ট্রেলিয়ার জন্য এটি ডু অর ডাই ম্যাচ। ম্যাচটি ড্র বা পরিত্যক্ত হলে সিরিজ কিন্তু হেরে যাবে সফরকারী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *