চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

admin

বান্দরবানে বিদ্যুৎপৃষ্ট হয়ে ১ রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু

প্রকাশ: ২০১৭-০৯-১৫ ১৯:৫০:১২ || আপডেট: ২০১৭-০৯-১৫ ১৯:৫০:১২

বি.কে বিচিত্র, বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান জেলা শহরের কেএসপ্রু মার্কেট ভবনের একটি হোটেল ভাঙ্গার কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মো: বশর নামে মিয়ানমারের এক রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু হয়েছে।

এই ঘটনায় আহত হয়েছে আরো একজন । জানা গেছে, মো: বশর কক্সবাজার জেলার উখিয়ার কুতুপালং এর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের মো : কাশেমের ছেলে । তারা ১০ বছর আগে মিয়ানমার থেকে অবৈধ অনুপ্রবেশ করে কুতুপালং এর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে বসবাস করে। তবে সে ক্যাম্প থেকে কিছুদিন পূর্বে বান্দরবানে এসে জেলা শহরের লাঙ্গিপাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করতো  পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শুক্রবার বিকাল তিনটার দিকে জেলা শহরের কেএসপ্রু মার্কেটের প্রু আবাসিক হোটেলের চতুর্থ তলায় পিলার ভাঙার কাজ করছিল বশরসহ আরো কয়েকজন।

কাজ করার সময় ভাঙা পিলারটির একটি রড অসাবধান বশত পাশে থাকা বিদ্যুৎ এর সঞ্চালন লাইনের ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ এর তারের উপর এসে পরে। এ সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যায় বশর । ঘটনায় আহত অপর শ্রমিককে দমকলকর্মীরা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করায়।  বান্দরবান সদর থানার উপ-পরিদর্শক বেলাল হোসেন জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *