চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

১১ হাজার কেভি’র বিদ্যুতের তার ছিড়ে বৃদ্ধ স্বামী-স্ত্রীর করুন মৃত্যু রাঙামাটিতে

প্রকাশ: ২০১৭-০৯-১৭ ১১:০৩:৪৪ || আপডেট: ২০১৭-০৯-১৭ ১১:০৩:৪৪

বীর কন্ঠ ডেস্কঃ ১১ হাজার কেভি’র বিদ্যুতের তার ছিড়ে টিনের চালের উপর পরে পুরো ঘর বিদ্যুতায়িত হয়ে বৃদ্ধ স্বামী-স্ত্রীর করুন মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত সোয়া দশটার সময় রাঙামাটির নানিয়ারচর উপজেলাধীন বগাছড়ি এলাকায় এই নির্মম ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, ষাটোর্দ্ধ বৃদ্ধ মোঃ ইসহাক মীর ও তার সহ ধর্মীনি রাশেদা বেগম।

 

 

ঘটনাস্থলে অদূরে অবস্থিত বগাছড়ি পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, প্রাকৃতিক ঝড়ের পাশাপাশি প্রচন্ড বেগে বজ্রপাত শুরু হয় রাত সাড়ে আটটার পর থেকেই। এরই মধ্যে বগাছড়ি রাস্তার পাশেই অবস্থিত সম্পূর্ন টিন দিয়ে তৈরি নিহতদ্বয়ের বসত ঘরের উপর পাশ দিয়ে বয়ে যাওয়া ১১ হাজার কেভি লাইনের একটি তার ছিড়ে চালের উপর পড়ে। এসময় পুরো ঘরটি বিদ্যুতায়িত হয়ে গেলেও ঘরের ভেতরে থাকা বৃদ্ধ ইসহাক মীর ও তার স্ত্রী রাশেদা বেগম বিষয়টি টের পায়নি।

পরে ঘরের দরজা বন্ধ করার জন্যে ইসহাক মীর এগিয়ে এসে দরজা ধরার সাথে সাথেই বিদ্যুতায়িত হয়ে পুড়ে যেতে থাকে তার একটি হাত। এসময় স্বামীকে বাঁচাতে এসে নিজেও বিদ্যুতায়িত হয়ে উভয়েই ঘটনাস্থলেই নির্মমভাবে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। নিহতদের স্বজনরা জানিয়েছে, রোববার সকালে অতিরিক্ত জেলা প্রশাসকের কাছে নিহতদের লাশ যাতে ময়নাতদন্ত না করেই দাফন করতে পারে সেই লক্ষ্যে তাদের তিন ছেলে আবেদন করবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *