চট্টগ্রাম, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin

নাইক্ষ্যংছড়িতে রেডক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক উল্টে ৯ জন নিহত:আহত ১২

প্রকাশ: ২০১৭-০৯-২১ ০৬:১২:৫৩ || আপডেট: ২০১৭-০৯-২১ ০৬:১৫:৫০

বেলাল আহমদ,(বিশেষ)প্রতিনিধিবান্দরবানের নাইক্ষ্যংছড়িতে রোহিঙ্গা শরণার্থীদের জন্য ত্রাণ নিয়ে যাওয়ার পথে রেডক্রিসেন্টের ট্রাক উল্টে নয় জন নিহত হয়েছেন। আহত ১২ জন।

নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার চাকঢালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নাইক্ষ্যংছড়ির ইউএনও এস এম সারোয়ার কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

ত্রাণবাহী ট্রাকটি নাইক্ষ্যংছড়ির রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে স্থানীয় চাকঢালা মাদ্রাসার পাশে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

রেড ক্রিসেন্টের জেলা সেক্রেটারী এ.কে.এন জাহাঙ্গীর আলম বলেন, ট্রাকটি চাকঢালা সীমান্তের বড় ছনখোলায় রোহিঙ্গাদের অস্থায়ী আশ্রয় শিবিরে বিতরণের জন্য ত্রাণ নিয়ে যাচ্ছিল। ত্রাণ কাজ পরিচালনার জন্য মালবাহী ট্রাকটিতে বেশ কয়েকজন শ্রমিক ছিলেন। পথে চাকঢালা সীমান্ত চৌকির কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। তখন ট্রাকটি রাস্তা থেকে উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নয়জন নিহত হন। এ ছাড়া আহত বার জনকে স্থানীয়রা উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, দুর্ঘটনাস্থলে নিহত ব্যক্তিদের লাশ এখনো রয়েছে। তারা বিষয়টি তদন্ত করে দেখছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *