চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

admin

লামা মাতামুহুরি নদী থেকে যুবকের  ভাসমান লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৭-০৯-২৭ ১৫:৫২:৪৩ || আপডেট: ২০১৭-০৯-২৭ ১৫:৫২:৪৩

বেলাল আহমদ,(বিশেষ)প্রতিনিধি :বান্দরবানের লামায় ছোট নুনারবিল মার্মা পাড়া সংলগ্ন মাতামুহুরি নদীতে  মো:জসিম উদ্দিন (৪৮) নামে একজনের লাশ পাওয়া গেছে। সে লামা পৌরসভার হরিণঝিরি এলাকার রেজাউল হকের ছেলে। নিহত জসিম পেশায় একজন রিক্সাচালক।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৩টায় ছোট নুনারবিল মার্মা পাড়া সংলগ্ন ঝিরিতে এক টোকাই ছেলে পুরাতন প্লাস্টিকের জিনিসপত্র খুজঁতে গেলে লাশটি ভেসে থাকতে দেখে। ছেলেটি চিৎকার করে কয়েকজনকে জানালে মুহুর্তে চারদিকে ছড়িয়ে পড়ে খবরটি। বেলা ৪টার দিকে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে আসেন এবং লাশটি উদ্ধার করে প্রাথমিক সুরহাতাল রিপোর্ট তৈরি করেন। লাশের শরীরের অনেকস্থানে আঘাতের চিহ্ন এবং মুখের সামনের দাতঁ ভাঙ্গা রয়েছে বলে জানায় পুলিশ।

নিহতের স্ত্রী জাহানারা বেগম বলেন,গত তিন দিন আগে থেকে তার স্বামীকে পাওয়া যাচ্ছিল না। তার স্বামী প্রায় মদ খেতে ছোট নুনারবিল মার্মা পাড়ায় আসত। হয়ত কোন কারণে  কেউ বা কারা তার স্বামীকে মেরে পাড়ার সাথে নদীতে পুতে ফেলে। তিনি আরো বলেন, লাশটি পচেঁ ফুলে গেলে পানির উপরে ভেসে উঠে। ভাসমান লাশের উপরিঅংশে অনেক কাদা লেগে ছিল। গায়ে অনেক আঘাতে চিহ্ন রয়েছে।

 

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *