চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

লামায় যুবকের ঘুষিতে গৃহবধুর চোখ নষ্ট

প্রকাশ: ২০১৭-০৯-২৮ ২২:৩৭:১৮ || আপডেট: ২০১৭-০৯-২৮ ২২:৩৭:১৮

বেলাল আহমদ,(বিশেষ )প্রতিনিধি :বান্দরবানের লামায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে এক ঘুষিতে গৃহবধু চোখ নষ্ট করে দিল এক পাষন্ড যুবক। গৃহবধু শাহিনা আক্তার কাজলী (২৫) উপজেলার সদর ইউনিয়নের মেওলারচর গ্রামের মো: জামাল এর স্ত্রী। অপরদিকে উশৃঙ্খল যুবক রহমত উল্লাহ (৩০) একই গ্রামের শাহাদাৎ উল্লাহর ছেলে। 

কাজলীর বাবা সৈয়দ নূর (৫২) বলেন, দুপুর ২টার দিকে বাড়ির পাশের টিউবয়েলে কয়েকজন মহিলারা গোসল করছিল। এসময় রহমত উল্লাহর বাবা শাহাদাৎ উল্লাহ (৫৩) গোসল করতে আসে। মহিলাদের গোসল করতে কিছুটা দেরী হলে গালমন্দ করে শাহাদাৎ উল্লাহ। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শাহাদাৎ উল্লাহর ছেলে রহমত এসে কাজলীকে মারধর করে। ছেলে এগিয়ে আসলে শাহাদাৎ উল্লাহ কাজলীর চুল চেপে ধরে আর রহমত  ঘুষিতে তার বাম চোখটি আঘাত পায় কাজলি। প্রচন্ড ব্যাথা ও প্রচুর রক্তখনন হতে শুরু করলে কাজলীর বাবা সৈয়দ নূর এগিয়ে এসে মেয়েকে উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে আসে।

লামা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার সহকারী মেডিকেল অফিসার উহ্লা ওয়াইন রাখাইন বলেন, বাম চোখ থেকে প্রচুর রক্তখনন হচ্ছে। ধারনা করা হচ্ছে চোখটি নষ্ট হয়ে গেছে। রোগীকে দ্রুত চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *