চট্টগ্রাম, , বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১

admin

লামায় ইয়াবাসহ আটক তিন যুবককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড

প্রকাশ: ২০১৭-১০-০২ ১৮:০৯:০৬ || আপডেট: ২০১৭-১০-০২ ১৮:০৯:০৬

বেলাল আহমদ(বিশেষ ) প্রতিনিধি: বান্দরবানের লামায় ইয়াবা সহ ৩ যুবককে আটক করেছে সেনাবাহিনী ও পুলিশ। সোমবার ভোরে লামা-চকরিয়া সড়কের ইয়াংছা চেকপোষ্টে গাড়ীতে তল্লাশী চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, আলীকদম উপজেলার সদর ইউনিয়নের পান বাজার এলাকার বাসিন্দা মৃত ইউনুছ মিয়ার ছেলে আব্দুল বারেক (৫৪), কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার কুলারপাড়া বাসিন্দা মো: কাসেমের ছেলে মোহাম্মদ নুর (২৩) ও উত্তর পালং পাড়ার বাসিন্দা কবির আহমদের ছেলে মো: নবী (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, ভোর ৪ টার দিকে কক্সবাজারের চকরিয়া  উপজেলা থেকে ভাড়ায় চালিত মোটর সাইকেল যোগে আলীকদম উপজেলায় যাচ্ছিল তারা। ইয়াংছা চেক পোষ্টের কাছে আসলে কর্তব্যরত পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা সন্দেহের বশত তাদের আটক করে দেহ তল্লাসী করে। তল্লাশী চালিয়ে তাদের কাছ থেকে ৬পিচ ইয়াবা ও নগদ ১ লক্ষ ৪৮০ টাকা উদ্ধার করে।

লামা থানা অফিসার ইনচার্জ মো: আনোয়ার হোসেন

ইয়াবা সহ আটককৃতদের সত্যতা নিশ্চিত করে জানান, সোমাবার দুপুরে

জনাব,  খিনওয়ান নু, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার, লামা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ র ২২ (খ) আওতায় ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন, এসময়   তাদের কাছ থেকে জব্দকৃত প্রাপ্ত নগদ অর্থ তাদের ফেরত প্রদান করা হয়। জনসম্মুখে ইয়াবা গুলো পুড়িয়ে ধ্বংস করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *