চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

admin

সাতকানিয়ার নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময়

প্রকাশ: ২০১৭-১০-০২ ১৯:২৭:১৪ || আপডেট: ২০১৭-১০-০২ ১৯:২৭:১৪

এম.এ.এইচ রাব্বীচট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন বলেছেন, এলাকার উন্নয়নে সাংবাদিকদের লেখনীর অত্যন্ত গুরুত্ব রয়েছে। সাংবাদিকতা একটি মহান পেশা । সাংবাদিকরা জাতীর আয়না। এই আয়না দিয়েই দেশের মানুষ প্রতিদিনের সার্বিক পরিস্থিতি দেখে।

 

সোমবার (২ অক্টোবর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা’র কার্যালয়ে উপজেলা ও জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন এসব কথা বলেন।

 

তিনি  আরও বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করাই প্রকৃত সাংবাদিকের দায়িত্ব। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও উপজেলায় সরকারের সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড দেশবাসীর কাছে তুলে ধরতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি ।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মোবারক হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, দৈনিক সমকাল দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি শহিদ উদ্দীন চৌধুরী, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মাস্টার দিদারুল অালম, দৈনিক পূর্বকোণ প্রতিনিধি সুকান্ত বিকাশ ধর, জিটিভি প্রতিনিধি হারুন অর রশীদ, এশিয়ান টিভি ও সিপ্লাস টিভি প্রতিনিধি অাবদুল অাউয়াল জনি, দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি জাহাঙ্গীর অালম, দৈনিক প্রথম অালো প্রতিনিধি মামুনুর রশীদ, দৈনিক পূর্বদেশ প্রতিনিধি শহিদুল ইসলাম বাবর, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি নাজিম উদ্দীন, দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি রাজা মিয়া রাজু, বিডিমর্নিং.কম প্রতিনিধি এম.এ.এইচ রাব্বী, সংবাদ সবসময়.কম প্রতিনিধি ইকবাল মুন্না প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *