চট্টগ্রাম, , সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

admin

চট্টগ্রামের একটি কারখানার ভেতর থেকে দুই যুবকের গলিত মরদেহ উদ্ধার

প্রকাশ: ২০১৭-১০-০৫ ১৯:০৯:২০ || আপডেট: ২০১৭-১০-০৫ ১৯:০৯:২০

 

বীর কন্ঠ ডেস্ক :গরীর চান্দগাঁও থানার কালুরঘাট বিসিক শিল্প এলাকায় বন্ধ থাকা একটি কারখানার ভেতর থেকে দুই যুবকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুই যুবক সম্পর্কে আপন চাচাতো ভাই বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ন্যাশনাল আয়রন ফ্যাক্টরির ভেতর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। তবে কিভাবে তাদের মৃত্যু হয়েছে সেই বিষয়টি এখনও নিশ্চিত করতে ‍পারেনি পুলিশ। নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. আব্দুল ওয়ারিশ খান বলেন, গত ২৮ সেপ্টেম্বর থেকে দুই চাচাতো ভাই নিখোঁজ ছিলেন। বিভিন্নভাবে খোঁজাখুজি করেও তাদের পাওয়া যায়নি। সর্বশেষ স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের মৃত্যুর কারণ সম্পর্কে এখনো আমরা ক্লিয়ার নই। দুই যুবক হলেন, রাশেদ (২৭) ও খোকন (২৫)।

তাদের বাড়ি কালুরঘাট বিসিক শিল্প এলাকা সংলগ্ন চান্দগাঁওয়ের হামিদচর এলাকায়। দুজন শিল্প এলাকায় দিনমজুর হিসেবে কাজ করতেন। চান্দগাঁও থানার ওসি আবুল বাশার বলেন, ন্যাশনাল আয়রন ফ্যাক্টরির ভেতরে একটি গাছের নিচে প্রায় গলিত মরদেহ দুটো পাওয়া গেছে। ফ্যাক্টরিটি অনেকদিন ধরে বন্ধ পড়ে আছে। তারা সেখানে কেন গেল, সেটা বুঝতে পারছি না। পরিবারের লোকজন এসে শনাক্তের পর ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *