চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

কুমিল্লায় প্রেমিকার মরদেহ গাড়িতে ফেলে পালাল প্রেমিক    

প্রকাশ: ২০১৭-১০-০৫ ১৬:৪৭:৩৭ || আপডেট: ২০১৭-১০-০৫ ১৬:৪৭:৩৭

 

বীর কন্ঠ ডেস্ক : প্রেমিকের প্রলোভনে ভালবাসার টানে বাড়ি ছেড়েছিলেন কুমিল্লার বুড়িচং উপজেলার আবিদপুর গ্রামের আমেনা আক্তার (২২)। কিন্তু ঘর বাঁধার স্বপ্ন পূরণ হয়নি তার। লম্পট প্রেমিকের প্রতারণার শিকার হয়ে জীবন দিতে হয়েছে আমেনাকে।

 

মৃত্যুর পর গাড়িতে মরদেহ রেখেই বন্ধুদের নিয়ে পালিয়ে গেছে প্রতারক প্রেমিক জেলার দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের নবিয়াবাদ গ্রামের আব্দুল খালেকের ছেলে মোস্তফা (৩৫)।

 

বুধবার রাত সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রাত সাড়ে ১০টায় ঘটনাস্থলে যায় পুলিশ।

 

বাগুর গ্রামের ছাত্রনেতা এমরান সরকার জানান, দেবিদ্বার উপজেলার নবিয়াবাদ গ্রামের গোলাম মোস্তফা বুড়িচং উপজেলার আবিদপুর গ্রামের আমেনা আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২৭ সেপ্টেম্বর বাড়ি থেকে বের করে নিয়ে চান্দিনা পল্লী বিদ্যুৎ রোড এলাকার একটি বাসা ভাড়া নেয়। সেখানে নেয়ার পর তাকে বিয়ে না করে পাশবিক নির্যাতন চালায়।

 

 

গতকাল বুধবার দুপুর থেকে মোস্তফা আরও তিন সহযোগীকে নিয়ে ওই বাসায় যায়। পরবর্তীতে মেয়েটি আত্মহত্যা করেছে বলে এলাকার লোকজনকে জানানো হয়।

 

চান্দিনা বাস স্টেশনে কেরানীর দায়িত্বে থাকা সুজন জানায়, মোস্তফা আমার একটি বাড়ির বাসিন্দা। রাত সাড়ে ৭টার দিকে তার একজন রোগী আছে বলে আমাকে একটি গাড়ি ভাড়ায় ঠিক করে দেয়ার জন্য বলেন। আমি তার কথামত একটি গাড়ি ঠিক করে দেই।

 

কিছুক্ষণ পর চালক এসে জানায়, ‘একটি মেয়েকে ধরাধরি করে গাড়িতে তুলে গাড়ির সিটে রেখে দিয়ে তারা আসি বলে পালিয়ে যায়’।এসময় মোস্তফার সঙ্গে জাহাঙ্গীর ও কালা নামে আরও দুইজন সহযোগী ছিল। তারাও কেউ নেই।

 

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান তালুকদার জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যা না আত্মহত্যা তা সঠিক ভাবে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে। বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য মরদেহ কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।- জাগো নিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *