চট্টগ্রাম, , সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১

admin

লামায় সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে ১টি দেশীয় অস্ত্র উদ্ধার।

প্রকাশ: ২০১৭-১০-০৮ ১৯:২৪:৪৩ || আপডেট: ২০১৭-১০-০৮ ১৯:২৪:৪৩

বেলাল আহমদ,(বিশেষ )প্রতিনিধিবান্দরবানের লামায় সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে ১টি  (এল.জি. দেশীয়)অস্ত্র উদ্ধার করা হয়েছে। রোববার দুপুর দুপুরে  লামা বাজারের কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন ‘মেসার্স আহমদ এন্টারপ্রাইজ’ নামক একটি হার্ডওয়ার দোকানের গোডাউনের পিছনের একটি রুম থেকে এই অস্ত্রটি উদ্ধার করা হয়।

 

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লামা আর্মি ক্যাম্পের সাব জোন কমান্ডার মেজর সালেহ এর নেতৃত্বে একটি সেনাবাহিনী দল লামা থানা পুলিশকে সঙ্গে নিয়ে রোববার দুপুরে লামা বাজারের কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন ‘মেসার্স আহমদ এন্টারপ্রাইজ’ নামক একটি হার্ডওয়ার দোকানে অভিযান চালায়। এসময় তল্লাশী চালিয়ে দোকানের পিছনের অব্যবহৃত গোডাউন থেকে একটি এল.জি দেশীয় অস্ত্র উদ্ধার করে। তবে ওই রুমটি মো:জহির নামে একজন ড্রাইভার থাকত বলে প্রত্যেক্ষদর্শীরা জানায়।

 

ওয়ার্ড কাউন্সিলর মো.): হোসেন বাদশা বলেন, যে রুমটিতে অস্ত্রটি পাওয়া গেছে, ওই রুমটি ব্যবহার হয়না। তাছাড়া অস্ত্রটি খাটের উপরে উম্মুক্ত অবস্থায় পাওয়া যায়। রুমের জানালাটি খোলা ছিল। ধারনা করা হচ্ছে কেউ বা কারা ‘মেসার্স আহমদ এন্টারপ্রাইজ’ এর মালিক মো: রিদুয়ান (৩০) কে ফাসাতে এই ঘটনার সৃষ্টি করেছে। তবে এলাকায় রিদুয়ান একজন ভাল ব্যবসায়ী হিসেবে পরিচিত।

ঘটনার সত্যতা স্বীকার করে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মো: খাইরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিত্যাক্ত অবস্থায় অস্ত্রটি উদ্ধার করা হয়। কাউকে আটক করা হয়নি। এই বিষয়ে লামা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *