চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

admin

লামার আজিজনগরের মাদক সম্রাজ্ঞী রীতা রানী গ্রেফতার

প্রকাশ: ২০১৭-১০-১০ ১৯:৪৪:৪৬ || আপডেট: ২০১৭-১০-১০ ১৯:৪৪:৪৬

 নাজিম উদ্দীন রানা, বিশেষ প্রতিনিধি: বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলাধীন অাজিজনগরের বহুল অালোচিত মাদক ব্যবসায়ী রীতা রানী দে (৪৮)কে গ্রেপ্তার করেছে অাজিজনগর পুলিশ।
বহুল অালোচিত যুব সমাজ ধ্বংষকারী মাদকের অাখড়ার সম্রাজ্ঞী রিতা রানীকে ১০ অক্টোবর সকাল ১১ টায় চাম্বি হেডম্যান পাড়া সংলগ্ন সাত্তার ম্যাচ কলোনীর মালিকানাধীন বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

এতে নেতৃত্ব দেন অাজিজনগর ইউ,পি চেয়ারম্যান জনাব মোঃ জসিম উদ্দীন কোং, অাজিজনগর পুলিশ ক্যাম্পের কন্সটেবল রুবেল তালুকদার সহ সঙ্গীয় ফোর্স, এ সময় সাথে ছিলেন অাজিজনগর ইউনিঢন অাওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুল ইসলাম কানন,সাবেক সাধারণ সম্পাদক একরামুল হক বাবুল, সহকারি স্বাস্হ্য পরিদর্শক অামজাদ হোসেন চৌধুরী। চাম্বি হেডম্যানপাড়ার হেডম্যান পাড়ার অংমং কারবারি,অাজিজনগর যুবলীগের সভাপতি অাবু বক্কর ছিদ্দিকী বাবুল ডানা প্রমূখ।

উল্লেখ্য: যে রীতা রানী বিশিষ্ট মাদক সম্রাট ও ২০/২৫টি মাদক মামলার অাসামী অাবু হাশেম বদনের সহযোগিতায় বিগত ১৫/২০ বছর ধরে মদ,গাজা,হেরোইন ও ইয়াবার ব্যবসা চালিয়ে যাচ্ছে।

তার বিরুদ্ধে লামা,লোহাগাড়া ও চকরিয়ায় মাদক অাইনে একাধিক মামলা রয়েছে।তাছাড়া রীতা ও বদন সিন্ডিকেটের নেতৃত্বে প্রতিরাতে অাজিজনগর হতে বড় বড় মাদকের চালান হয় বলে অভিযোগ রয়েছে।

অাজিজনগর ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন কোং ঘোষিত মাদকমুক্ত অাজিজনগর নির্মানে অচিরেই তার অন্য সহযোগিদের গ্রেপ্তার করতে সক্ষম হবেন এমন ধারন অাজিজনগরবাসীর।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তার বিরুদ্ধে মাদক অাইনে মামলার প্রস্তুতি চলছে বলে অাজিজনগর পুলিশ ক্যাম্প সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *