চট্টগ্রাম, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin

চকরিয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশন গঠিত

প্রকাশ: ২০১৭-১০-১৩ ২১:০১:৫০ || আপডেট: ২০১৭-১০-১৩ ২১:৪৪:২৪

 

মিজবাউল হক,চকরিয়া অফিস: কক্সবাজারের চকরিয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশন গঠিত হয়েছে। ১৩ অক্টোবর বিকাল ৪টায় চিরিঙ্গা ডাক বাংলোতে উপজেলার ১৮ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উপস্থিতি ও সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

ফাঁশিয়াখালী ইউপি চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও কোনাখালা ইউনিয়নের চেয়ারম্যান দিদারুল হক সিকদারের পরিচালনায় কমিটি গঠনকল্পে এক সভা অনুষ্ঠিত হয়.।

 

সেখানে বক্তব্য রাখেন, পশ্চিমবড়ভেওলা ইউনিয়নের চেয়ারম্যান ও মাতামুহুরী থানা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান, বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর, ঢেমুশিয়া ইউপি চেয়ারম্যান নুরুল আলম জিকু, খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার, পূর্ববড়ভেওলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল আরিফ ও কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান মক্কী ইকবাল।

 

এতে সর্বসম্মতিক্রমে ফাশিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরীকে সভাপতি ও পশ্চিমবড়ভেওলা ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলাকে সাধারণ সম্পাদক করে চকরিয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশন গঠন করা হয়। সভায় আগামী কয়েকদিনের মধ্যে সকলের মতামতের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে জানিয়েছেন নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *