চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

admin

সাতকানিয়ায় শিক্ষিকাকে কুপিয়ে আহত করল স্বামী

প্রকাশ: ২০১৭-১০-১৫ ২১:৩৩:০৯ || আপডেট: ২০১৭-১০-১৫ ২১:৩৩:০৯

মোঃ নাজিম উদ্দিন, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : 

চট্টগ্রামের সাতকানিয়ায় স্কুল শিক্ষিকাকে কুপিয়ে মাথা পাঠাল সাবেক স্বামী। শিক্ষিকার নাম ওয়াকিয়াতুল জান্নাত জুবলি (৩৫)। গত ১৪ অক্টোবর শনিবার বিকাল চারটায় উপজেলার চরতী ইউনিয়নের দুরদুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ২০০৬ সালে বাঁশখালীর পুকুরিয়া ইউনিয়নের খোন্দকারপাড়ার মৃত সামছুল ইসলামের পুত্রে সাথে চরতীর দুরদুরীর মধ্যমপাড়ার নজির আহমদের মেয়ের বিয়ে হয়। তাদের ঘরে ৩ পুত্র সন্তান জন্ম দেয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে নানা বিষয় নিয়ে জগড়া বিভেদ হয়ে আসায় গত কিছুদিন পূর্বে আদালতের মাধ্যমে স্বামীকে স্ত্রী তালাক দেয়। এর পর থেকে দুরদুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে নানা ভাবে হুমকি দিয়ে আসছেন আতাউল । শিক্ষিকাকে প্রাণে মারার হুমকি দেয়ায় ১০ শে অক্টোবর আতাউলের বিরুদ্ধে সাতকানিয়া থানায় একটি অভিযোগ দেন।

শিক্ষিকার ভাই জাহাঙ্গীর আলম জানান, শনিবার বিকাল ৪টায় আমার বোন স্কুল থেকে বাড়ীতে যাওয়ার পথে আতাউল রাস্তায় দাড় করিয়ে তার বিরুদ্ধে থানায় কেন অভিযোগ করেছেন বলে দা দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সেই চমেকে জরুরী বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

সাতকানিয়া সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আতাউলকে ধরার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *