চট্টগ্রাম, , রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১

admin

‘সরকারের অপপ্রচার মিথ্যা প্রমাণ করে আগামীকাল লন্ডন থেকে দেশে ফিরবেন বেগম খালেদা জিয়া’

প্রকাশ: ২০১৭-১০-১৭ ১৫:২১:৫৪ || আপডেট: ২০১৭-১০-১৭ ১৫:২১:৫৪

বীর কন্ঠ ডেস্ক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, ‘সরকারের অপপ্রচার মিথ্যা প্রমাণ করে আগামীকাল লন্ডন থেকে দেশে ফিরবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’। ‘গ্রেফতারি পরোয়ানা দিয়ে খালেদা জিয়ার মনোবলকে দুর্বল করা যাবে না। তিনি দেশে ফিরে আসবেন,’ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে এমন কথা বলেন তিনি। জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এই কর্মসূচির আয়োজন করে।

সংগঠনের সভাপতি ড. মামুন আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে অংশ নেন- জাসাসের সাধারণ সম্পাদক হেলাল খান, জাসাস নেতা আশরাফ উদ্দিন উজ্জলসহ সংগঠনের নেতারা।

 

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে’ বিভিন্ন সময় আওয়ামী লীগের নেতাদের এমন বক্তব্যের কঠোর সমালোচনাও করেন বিএনপির এই নেতা।

 

তিনি ‘ভোটের আগের রাতে ব্যালট বাক্স পূর্ণ করা এবং ভোটকেন্দ্রগুলো যুবলীগ, ছাত্রলীগ ও পুলিশের ছত্রছায়ায় দখল করে নেয়া, এটাই হচ্ছে প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচন।’

 

জানা গেছে, এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ১৭ অক্টোবর লন্ডন সময় রাতে দেশের উদ্দেশে যাত্রা করবেন খালেদা জিয়া। পরদিন বিকাল ৫টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবেন তিনি।

 

গত ১৫ জুলাই খালেদা জিয়া চিকিৎসার জন্য লন্ডন যান। সেখানে বড় ছেলে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বাসায় থেকে প্রথমে চোখের অপারেশন করান।

 

এরপর লন্ডনে প্রখ্যাত বাতরোগ বিশেষজ্ঞ হ্যাডলি ব্যারির অধীনে হাঁটুর চিকিৎসা গ্রহণ করেন খালেদা জিয়া। রোববারও তার চিকিৎসক দেখানোর কথা রয়েছে।

 

এদিকে দলের নেতারা জানিয়েছেন, খালেদা জিয়ার দেশে ফেরা নিয়ে বড় ধরনের শোডাউনের প্রস্তুতি নিচ্ছে বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও মহিলাদলসহ বিএনপির কেন্দ্রীয় নেতাদের উদ্যোগে এই শোডাউনের প্রস্তুতি চলছে।-পরিবর্তন

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *