চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

admin

লামায় হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

প্রকাশ: ২০১৭-১০-২৭ ২১:৫৪:৫১ || আপডেট: ২০১৭-১০-২৭ ২১:৫৪:৫১

বেলাল আহমদ, (বিশেষ )প্রতিনিধি:

 

বান্দরবানের লামায়  হত্যা মামলার দুই পলাতক আসামিকে গ্রেফতার করেছে লামা থানা পুলিশ। লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের গৃহবধূ শাহেদা বেগম হত্যা মামলার দুই পলাতক আসামিকে বৃহস্পতিবার রাতে ইউনিয়নের রইঙ্গাঝিড়ি ও কালাপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

 

গ্রেফতারকৃত হলেন- মো:শফি আলম (৪০) ও মো:এজাহার মিঞা (৩৫)। তারা দুইজনই ফাসিয়াখালি ইউনিয়নের বাসিন্দা।

 

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন জানান, লামা থানার মামলা নং ০২, তাং-২১ জুন ২০১৭ইং, ধারা- ১৪৩/৩২৩/৩২৬/৩০২/৩৪ পিসি এর এজাহার নামীয় আসামী ১. শফি আলম পুতু (৪০), পিতা- মৃত আবু সামা, সাং- লাইল্যার মার পাড়া, ২. এজাহার মিয়া(৩৫), পিতা- মো: নুর আলম, সাং- রইঙ্গার ঝিরি, উভয় ৩নং ফাঁসিয়াখালি ইউপি দ্বয়কে গত ২৬/১০/২০১৭ইং তাং সাপের ঘেরা এলাকা থেকে গ্রেফতার করা হয়। আসামী শফি আলম পুতু আরেকটি অস্ত্র মামলার এজাহার নামীয় আসামী। আসামী এজাহার মিয়ার বিরুদ্ধে আরেকটি হত্যা মামলা তদন্তাধীন আছে।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, গত ৫ জুন উপজেলার সাপের ঘাড়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে শাহেদা বেগম নামে এক গৃহবধূর ওপর হামলা করে প্রতিপক্ষ। এ সময় শাহেদা গুরুতর আহত হন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকি‍ৎসাধীন অবস্থায় মারা যান। পরে ওই গৃহবধূর স্বামী মনোহর আলম বাদী হয়ে শফি ও এজাহারসহ অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে আসামিদের গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *