চট্টগ্রাম, , বুধবার, ১৬ অক্টোবর ২০১৯

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ: ২০১৯-০৮-২৮ ০০:২৫:৫৯ || আপডেট: ২০১৯-০৮-২৮ ০০:৩১:০৪

রাউজান প্রতিনিধিঃ চট্টগ্রামের রাউজানে এক কিশোরীকে বিয়ের প্রলোভনে পেলে দুই মাস ধরে ধর্ষণের অভিযোগ এক যুবককে আটক করে এলাকার লোকজন। আটক করার পর থানায় খবর দেন ঐ এলাকার জন-প্রতিনিধিরা খবর পেয়ে পুলিশ থাকে রাউজান থানায় নিয়ে যান। এই ঘটনাটি ঘটেছে গত সোমবার উপজেলার গহিরা ইউনিয়নের ফয়েজ চেয়ারম্যানের বাড়ীর এলাকার জামশেদ এর ভাড়া ঘরে। জানা যায়, দুই/এক মাস আগে স্থানীয় একটি সমাজিক ‘বিবাহ অনুষ্ঠানে পরিচয় হয় সন্দ্বীপ উপজেলার এক মেয়ে সাথে হাটহাজারী উপজেলার রহিমপুর গ্রামের জান আলীর বাড়ির মৃত হারুনুর রশীদের পুত্র মোঃ লিয়াকতের সাথে।

এই সমাজিক অনুষ্ঠানে দুই জনের মধ্যে এক রকম একটি সম্পর্ক তৈরি হলে, পরে দুই জনের মধ্যে তাঁদের মুঠ ফোন নাম্বার আদান-প্রদান করা হলে পরে শুরু হয় নানা রকম প্রেম-ভালোবাসার গল্প। তৈরি হয় লিয়াকতের ফাঁদে পড়া নোংরামি ভালোবাসা। পরে ছেলেটি মেয়েটির সরলতার কাজে লাগিয়ে রাতে বেশ কয়েক বার মেয়েটির বাড়িতে আসেন। ছেলেটি ঐ মেয়েকে বিবাহ করার লোভ দেখিয়ে। সারা রাত মেয়েটির সঙ্গে কাটিয়ে সকালে চলে যেতো। গত রোববার মেয়েটির সঙ্গে আবারও রাত কাটাতে আসেন ছেলেটি। সোমবার (২৬-আগস্ট) সকালে মেয়েটির পরিবার জানতে পারেন সেই বিবাহিত তাঁর বিবাহিত জীবনে তিনি এক সন্তানের জনক।

এবিষয় নিয়ে ছেলেটির সঙ্গে মেয়েটির পরিবারের সবার সাথে কথা-কাটাকাটি হলে স্থানীয় লোকজন বিষয়টি তাদের আমলে আনেন পরে তাঁকে আটক করে। পুলিশ এর কাছে প্রেরণ করেন। এপ্রসঙ্গ জানতে চাইলে রাউজান থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি কেফায়েত উল্লাহ্ জানান, অভিযোগ পেয়ে এক প্রতারকে স্থানীয় লোকজন আটক করে থানায় নিয়ে আসে। ছেলেটা প্রতারণার আশ্রয় নিয়ে, একজন দরিদ্র দিনমজুরের একটি ১৫ বছর বয়সী মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। মেয়েটি বাদী হয়ে প্রতারক যুবকটির বিরুদ্ধে একটি ধর্ষণের মামলা দায়ের করেন। অভিযুক্ত যুবকটিকে গতকাল মঙ্গলবার (২৭-শে আগস্ট) আদালতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *