চট্টগ্রাম, , বুধবার, ১৬ অক্টোবর ২০১৯

স্কুলে ক্লাস নিলেন রাঙ্গুনিয়ার ইউএনও

প্রকাশ: ২০১৯-০৮-২৯ ১৯:৩৯:৩১ || আপডেট: ২০১৯-০৮-২৯ ১৯:৩৯:৩৯

আব্বাস হোসাইন আফতাব, রাঙ্গুনিয়া,(চট্টগ্রাম) প্রতিনিধি :
দাপ্তরিক কাজের পাশাপাশি স্কুল পরিদর্শনে গেলে ক্লাস নিচ্ছেন রাঙ্গুনিয়ার ইউএনও মো. মাসুদুর রহমান। পাঠ্য বইয়ের পাশাপাশি নীতি নৈতিকতা শিক্ষা , সাধারণ জ্ঞান ও নানা বিষয়ের ক্লাস নিচ্ছেন তিনি। আজ বৃহষ্পতিবার (২৯ আগষ্ট) সকাল ১১ টার দিকে চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ ও ৫ ম শ্রেণির ক্লাস নেন। এর আগের দিন তিনি সরফভাটা ইউনিয়নের বড়খোলা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে গেলে ক্লাস নেন।
ইউএনও মো. মাসুদুর রহমান বলেন, “ উপজেলার দূর্গম অবহেলিত প্রাথমিক বিদ্যালয়গুলোর উন্নয়ন , শিক্ষার মান ও শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে নিয়মিত পরিদর্শন করছি। পরিদর্শনের পর সময় হলে কোমলমতি শিক্ষার্থীদের পাঠ্য বই ও বইয়ের বাইরে জ্ঞান বিতরণ করি। অর্জিত জ্ঞান বিতরণ করে মনে শান্তি পাই। ”
বনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওমর বলেন, “ ইউএনও মহোদয়ের কাছ থেকে পাঠ নেওয়ায় শিক্ষার্থীরা খুশি। শিক্ষার্থীরা মনোযোগ সহকারে ক্লাস করেছে। ব্যতিক্রমী উদ্যোগে শিক্ষার্থীরা উপকৃত হবে।”
উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জহির উদ্দিন কলেন, “ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের পাঠদান, শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত ও বিভিন্ন বিষয় নিয়ে স্কুলগুলো নিয়মিত পরিদর্শন করা হয়। সব স্কুলে ইউএনও মহোদয় পরিদর্শন করলে শিক্ষকদের উন্নত পাঠদানে গতিশীলতা বাড়বে। ক্লাস নেয়ার ফলে শিক্ষার্থীদের মাঝে উৎসাহ বাড়বে। ”

ছবির ক্যাপশন- রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস নেন ইউএনও মো. মাসুদুর রহমান । গতকাল বৃহষ্পতিকার সকাল ১১ টার দিকে তোলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *