চট্টগ্রাম, , সোমবার, ১৪ অক্টোবর ২০১৯

হিল্লোল দত্ত আলীকদম, বান্দরবান প্রতিনিধি

আলীকদম আন্তঃউপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন

প্রকাশ: ২০১৯-০৮-৩১ ২২:২৩:০১ || আপডেট: ২০১৯-০৮-৩১ ২২:২৩:০৮

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি :

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানের আলীকদমে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্ভোধন হয়েছে। চৈক্ষ্যং ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের যৌথ উদ্যেগে মাংতাই হেডম্যান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধনী ম্যাচে মুরুং একাদশ ১-০ গোলে ছাবের মিয়া পাড়া একাদশকে পরাজিত করে।

শনিবার বিকেলে মাংতাই হেডম্যান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে টুর্ণামেন্টের উদ্ভোধনী অনুষ্ঠানে খেলার উদ্ভোধক ছিলেন আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবাল।

আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন টুর্নামেন্টের উদ্ভোধক হিসেবে তার বক্তব্যে বলেন, এক সময় বাংলাদেশকে বিশ্বের কোন দেশ তেমন কোন মর্যাদা দিতো না। আজ খেলাধুলার মাধ্যমে পুরো বিশ্ব বাংলাদেশকে চিনেছে। আজ বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। খুব অল্প সময়ের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ। তিনি বলেন, মাদক থেকে উঠতি বয়সের ছেলে-মেয়েদের রক্ষা করতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই।খেলাধুলা হলো শারীরিক ও মানসিক বিকাশের গুরুত্বপূর্ণ মাধ্যম। তাই খেলাধুলায় মনযোগী হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি, আওয়ামী লীগ নেতা ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারী দুংড়ি মং মার্মা, চৈক্ষ্য ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান, চৈক্ষ্যং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি উনুমং মার্মা ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার জিহাদ, সাধারণ সম্পাদক শফিউল আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌরভ পাল ডালিম ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল প্রমুখ। এছাড়াও বিভিন্ন স্তরের নেতাকর্মী ছাড়াও শতশত ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *