চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে মাদক,জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধে সবাইকে সচেতন হতে ওসি আনোয়ারের আহ্বান

প্রকাশ: ২০১৯-০৮-৩১ ১৭:৩৮:৫৩ || আপডেট: ২০১৯-০৮-৩১ ১৭:৩৯:০২

মোঃ জয়নাল আবেদীন টুক্কু :

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে নাইক্ষ্যংছড়ি পুলিশ প্রশাসন ও কমিনিটি পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। (শনিবার) ৩১ অাগষ্ট সকাল ১১টায় নাইক্ষ্যংছড়ি থানা কমপাউন্ডে কমিনিটি পুলিশের সভাপতি তারেক রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল ছক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষ প্রকাশ করে থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন,
পুলিশ জনগণের বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। এসময় তিনি আরো বলেন, মাদকের সঙ্গে কোনও আপোষ নেই তাই মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই নাইক্ষ্যংছড়ি উপজেলা থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে। যেকোন ধরণের অভিযোগ থাকলে কোন দালাল ও প্রতারক চক্রকে নয়। সসরাসরি আমাকে অবহিত করার আহ্বান জানান। এছাড়াও সভায় বক্তারা নাইক্ষ্যংছড়ি উপজেলার সমসাময়িক বিভিন্ন বিষয় তুলে ধরেন।

অনন্যদের মাধ্যে ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, অফিসার ইনচার্জ (তদন্ত) কানন চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার, অাওয়ামীলীগ নেতা ডাঃ সিরাজ।

অন্যান্যদের মধ্যে ছিলেন প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সহ সভাপতি অাব্দুল হামিদ,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভা:) জাহাঙ্গীর আলম কাজল নাইক্ষ্যংছড়ি কলেজের সাধারণ সম্পাদক মুমিনুল অালম মুমু , থানার সেকেন্ড অফিসার এসঅাই জাফর, এসঅাই রাজিব,এসঅাই সেলিম, এএস অাই রাজিব সিং, এসঅাই মিটন, এএসঅাই রফিক, এএসঅাই নাজীম,এএসঅাই অাক্তার,সভায় বক্তারা নাইক্ষ্যংছড়ি উপজেলার সমসাময়িক বিভিন্ন বিষয় তুলে ধরেন।

এ ছাড়াও জনপ্রতিনিধি সাংবাদিক শিক্ষক রাজনৈতিক ব্যাত্তি কমিনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ উপস্হিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *