চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মিজবাউল হক চকরিয়া অফিস

চকরিয়ায় পুকুর থেকে যুবকের মৃত দেহ উদ্ধার

প্রকাশ: ২০১৯-০৯-০১ ২৩:২৫:১৭ || আপডেট: ২০১৯-০৯-০১ ২৩:২৫:২৭


চকরিয়া অফিস : চকরিয়ায় পুকুর থেকে মিজানুর রহমান (৪০) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বিনামারা যুবকের মৃতদেহটি উদ্ধার করে। নিহত মিজানুর রহমান ওই এলাকার জাকির হোসেনের ছেলে। এর আগে রবিবার দুপুরে পুকুরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন মিজানুর রহমান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সাইফুল হাসান বলেন, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বিনামারা এলাকায় পুকুরে মাছ ধরতে গিয়ে মিজানুর রহমান (৪০) এক যুবক নিখোঁজ হওয়ার খবর পেয়ে রবিবার সন্ধ্যায় ফায়ার সার্ভিসের লোকজন ওই পুকুরে উদ্ধার অভিযান চালায়। এ সময় স্থানীয় লোকজনও উদ্ধার অভিযানে অংশ নেয়। রাত সাড়ে ৭টার দিকে পুকুর থেকে যুবকের মৃতদেহটি উদ্ধার করা হয়। স্টেশন অফিসার মো. সাইফুল হাসান আরও বলেন, স্থানীয় লোকজনের কাছে শুনেছি নিহত মিজানুর রহমান মৃগী রোগী ছিলেন।

স্থানীয় লোকজন ধারণা করছেন, পুকুরে মাছ ধরতে গিয়ে হঠাৎ রোগটি উঠায় আর পানি থেকে কুলে উঠতে পারেননি যুবকটি। ফলে পানিতে তলিয়ে গিয়ে মারা যান তিনি। উদ্ধারের পর যুবকের লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি। চকরিয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী বলেন, চকরিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বিনামারা এলাকার একটি পুকুর থেকে রবিবার সাড়ে ৭টার দিকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে স্থানীয় ফায়ার সার্ভিসের লোকজন জানিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারে পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *