চট্টগ্রাম, , বুধবার, ১৬ অক্টোবর ২০১৯

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

রওশন এরশাদ এমপিকে অবাঞ্ছিত ঘোষণা

প্রকাশ: ২০১৯-০৯-০৬ ০৮:৪৮:২০ || আপডেট: ২০১৯-০৯-০৬ ০৮:৪৮:২৭

নিউজ ডেস্ক : রওশন এরশাদ এমপিকে অবাঞ্ছিত ঘোষণা করে কুশপুত্তলিকা দাহ করেছে লালমনিরহাট জেলা জাতীয় পার্টি। রংপুরেও রওশনের বিরুদ্ধে মিছিল এবং ঢাকায় আনিসুল ইসলাম মাহমুদের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে। গতকাল বৃহস্পতিবার লালমনিরহাট শহরের আলোরুপা মোড়ে জেলা জাপা কার্যালয়ের সামনে বিক্ষুব্ধ নেতাকর্মীরা রওশন এরশাদের কুশপুত্তলিকা দাহ করে।
কুশপুত্তলিকা দাহ করা জাপার নেতাকর্মীরা জানান, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচএম এরশাদ মৃত্যুর আগে তার ছোট ভাই জাপা’র কো-চেয়ারম্যান জিএম কাদেরকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা করে যান। সেই থেকে দলকে সুসংগঠিত করতে নিরলসভাবে কাজ করছেন তিনি। ৫ সেপ্টেম্বর হঠাৎ রাজধানী ঢাকায় এক সংবাদ সম্মেলন করে জাপার এমপি রওশন এরশাদ গঠনতন্ত্র বহির্ভূতভাবে নিজেকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও মসিউর রহমান রাঙ্গাকে মহাসচিব ঘোষণা করেন।
এমপি’ রওশন এরশাদের এমন ঘোষণায় বিক্ষুব্ধ জেলা জাতীয় পাটির নেতাকর্মীরা লালমনিরহাট জেলা জাপা কার্যালয়ের সামনে রওশন এরশাদের কুশপুত্তলিকা দাহ করে রওশন বিরোধী বিভিন্ন শ্লোগান দেন। এ সময় নেতাকর্মীরা ‘রওশনের দুই গালে জুতা মারো তালে তালে’ বলেও শ্লোগা দেন।
এ সময় জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সেকেন্দার আলী বক্তব্যে রওশন এরশাদকে জাতীয় পার্টি থেকে অবাঞ্ছিত ঘোষণা করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমনিরহাট পৌর জাপা সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, সম্পাদক জাহিদ হাসান ডাবøু, সদস্য নুরুল আমিন দুদু, নজরুল ইসলাম বাদশা ও জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক গোলাম মোস্তফা প্রমূখ।
এদিকে রংপুর শহর ও রাজধানীতে দলের চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ের সামনে রওশন ও আনিসুল ইসলাম মাহমুদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *