চট্টগ্রাম, , সোমবার, ১৪ অক্টোবর ২০১৯

রাঙ্গুনিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনীতে হাজারো দর্শকের উচ্ছ্বাস

প্রকাশ: ২০১৯-০৯-১০ ০০:২৮:০৫ || আপডেট: ২০১৯-০৯-১০ ০০:২৮:১৪


রাঙ্গুনিয়া,(চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুধ্ব ১৭) উদ্বোধনী খেলা হাজারো দর্শকের উচ্ছ্বাসে অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের আয়োজনে রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন উড়িয়ে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্ধিতা করে রাঙ্গুনিয়া পৌরসভা ফুটবল একাদশ বনাম বেতাগী ফুটবল একাদশ। খেলার প্রথমার্ধে পৌরসভা ফুটবল একাদশ ২ গোলে এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধেও আরও ২ গোল করে ৪-০ ব্যবধানে জয় পায় রাঙ্গুনিয়া পৌরসভা ফুটবল একাদশ। একই দিন দ্বিতীয় খেলায় পারুয়া ইউনিয়ন একাদশ ও দক্ষিন রাজা নগর ইউনিয়ন একাদশের খেলায় ট্রাইবেকারে ৩-০ গোলে জয়ী হয় পারুয়া ইউনিয়ন একাদশ।
খেলার উদ্বোধন অনুষ্ঠানে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভূমি) পূর্বিতা চাকমা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, প্রাণী সম্পদ কর্মকর্তা মোস্তফা কামাল, মৎস্য কর্মকর্তা স্বপন চন্দ্র দে, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম চৌধুরী, সমবায় কর্মকর্তা দিবাকর দাশ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক শামসুল আলম তালুকদার, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি আসলাম খান, চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ড সদস্য খালেদ মাহমুদ প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান বলেন, ১৫ ইউনিয়ন ও ১ টি পৌরসভা থেকে ১৬ টি দল র্টুর্ণামেন্টে অংশ গ্রহন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *