চট্টগ্রাম, , বুধবার, ১৬ অক্টোবর ২০১৯

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আওয়ামী সরকারের আমলে শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে-ভূমিমন্ত্রী

প্রকাশ: ২০১৯-০৯-১৪ ২৩:৪০:০৬ || আপডেট: ২০১৯-০৯-১৪ ২৩:৪০:১৩


আনোয়ারা প্রতিনিধি :
‘বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। এই সরকারের আমলে শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।’ বলেছেন ভূমি মন্ত্রণালয়ের মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। আনোয়ারায় পশ্চিম বরুমচড়া আখতারুজ্জামান চৌধুরী বাবু উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শনিবার বিকেল ৫টায় উপজেলার পশ্চিম বরুমচড়াস্থ বিদ্যালয়ের নির্ধারিত স্থানে এ অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় বাস্তবায়ন পরিষদ।
এ সময় মন্ত্রী বলেন,একজন মানুষের মধ্যে এতো গুণের সমাহার তিনি হলেন-জনপ্রিয় ব্যক্তিত্ব,বর্ষিয়ান রাজনীতিক আখতারুজ্জামান চৌধুরী বাবু। তার নামে প্রতিষ্ঠিত এই বিদ্যালয় দেশ ও সমাজে দৃষ্টান্ত হয়ে থাকবে। এই বিদ্যালয়টি প্রতিষ্ঠার মধ্য দিয়ে এতদাঞ্চলের ছেলেমেয়েদের লেখাপড়ার সুযোগ সৃষ্টি হবে এবং অনগ্রসর এই এলাকায় শিক্ষার পরিধি বৃদ্ধি পাবে।,
আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী,সাধারণ সম্পাদক এম এ মালেক,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ,মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম চৌধুরী,বরুমচড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহাদত হোসেন চৌধুরী,বরুমচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন আমজাদী,আওয়ামী লীগ নেতা আজিজুল হক নসু,আজাদ সিকদার ও ব্যবসায়ী নুরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *