চট্টগ্রাম, , বুধবার, ১৬ অক্টোবর ২০১৯

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

পার্বত্যাঞ্চলে এরশাদের অবদান অপরিসীম : সোলায়মান আলম শেঠ

প্রকাশ: ২০১৯-০৯-১৫ ১৯:২৫:২৪ || আপডেট: ২০১৯-০৯-১৫ ১৯:২৫:৩৩

শংকর চৌধুরী,খাগড়াছড়ি :

খাগড়াছড়িতে জেলা জাতীয় মহিলা পার্টির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ১৫ সেপ্টেম্বর দুপুরে শহরের জেলা শিল্পকলা একাডেমি হলরুমে জেলা মহিলা পার্টির সভাপতি সর্বরী দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ¦ সোলায়মান আলম শেঠ।

প্রধান অতিথির বক্তবে তিনি বলেন, সারাদেশ তথা পার্বত্যাঞ্চলে মরহুম হোসাইন মুহাম্মদ এরশাদের অবদান অপরিসীম। জাতীয় পার্টির উন্নয়ন কর্মকান্ডে মানুষের মাঝে তিনি যুগ যুগ বেঁচে থাকবেন। পার্টির প্রেরণা ও কর্ণধার জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী। বিএনপি এখন মাঠে নেই উল্লেখ করে তিনি বলেন, জাতীয় পার্টি ঘুরে দাঁড়ানোর সময় এসেছে তায় প্রতিটি ইউনিয়ন পর্যায়ে দলকে সুসংগঠিত করতে পালে আগামীতে জাতীয় পার্টি সরকার গঠন করতে পারবে বলেও প্রত্যাশা করেন সোলায়মান আলম শেঠ।

সভায় খাগড়াছড়ি জেলা যুব সমাজের আহবায়ক নজরুল ইসলাম মাসুদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা জাপার আহবায়ক অমৃত লাল ত্রিপুরা, যুগ্ম আহবায়ক মনিন্দ্র লাল ত্রিপুরা, মো: ফিরোজ আহম্মদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলার সদস্য সচিব ইঞ্জি: মো: খোরশেদ আলম, চট্টগ্রাম মহানগর সাংগঠনিক সম্পাদক আফসার উদ্দিন রনি। এতে পার্টির অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *