চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ের সোনাপাহাড়ে অস্ত্রসহ তিন ডাকাত আটক

প্রকাশ: ২০১৯-০৯-১৫ ১০:৫০:৫৭ || আপডেট: ২০১৯-০৯-১৫ ১০:৫১:০৫


মিরসরাই প্রতিনিধি :
মিরসরাইয়ে অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাঁদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো গ ২৩-৫৯৬৮), একটি দেশীয় তৈরি এলজি, ৩ রাউন্ড কার্তুজ, ২ টি মোবাইল, নগদ ৭ হাজার টাকা, একটা ছুরি এবং রড় উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন দুই সহোদর কুমিল্লা জেলার কোতয়ালী থানার সৈয়দপুর ভেজ বাড়ীর আবদুল কাদেরের পুত্র রবিউল হাসান (৩০), তার ছোট ভাই নাজমুল হাসান (২৫) এবং একই এলাকার সিরাজ মিয়ার পুত্র বাদল মিয়া (৩০)।
পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে স্থানীয় ২ সহোদর নাছির উদ্দিন ও তার ভাই জাহেদুল ইসলাম নাহার এগ্রো থেকে বাড়ি ফিরছিলেন। এসময় ডাকাতরা তাদের প্রশাসনের লোক পরিচয়ে দাঁড়াতে বলে এবং অস্ত্রের মুখে তাদের সাথে থাকা নগদ টাকা ও মোবাইল নিয়ে পালানোর চেষ্টা করে। এতে তারা বাঁধা দিলে গুলি করবে বলে হুমকি দেয়। পরে তারা ডাকাত বলে চিৎকার করলে নাছিরের মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়। পরে ডাকাতরা তাদের প্রাইভেটকার নিয়ে পালানোর সময় গাড়িটি আটকে যায়। এসময় স্থানীয় জনতা ৩ ডাকাতকে আটক করে। অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে থানা এবং হাইওয়ে পুলিশ খবর পেয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।
জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, এই ঘটনায় আহত নাছির উদ্দিন বাদী হয়ে জোরাগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা এবং পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *