চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০

আব্দুল্লাহ মনির, টেকনাফ(কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে বন্দুকযুদ্ধে মানবপাচারকারী নিহত

প্রকাশ: ২০২০-০২-২৩ ১৭:১৩:৩৬ || আপডেট: ২০২০-০২-২৩ ১৭:১৩:৪৪

আব্দুল্লাহ মনির, টেকনাফ :

কক্সবাজারের টেকনাফ উপকুলে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে সালাম নামে এক যুবক নিহত হয়েছে সে মানবপাচারে সাথে জড়িত বলে দাবি করেছেন পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।


জানাযায়, ২৩ ফেব্রুয়ারি রবিবার রাত একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাহারছড়া ইউনিয়ন নোয়াখালী পাড়া মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন এলাকায় পুলিশের একটি দল মানবপাচার বিরোধী অভিযানে গেলে অপরাধীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ী গুলিবর্ষন শুরু করে।

এরপর আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালালে অপরাধীরা সু-কৌশলে পালিয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহত যুবক হচ্ছে, টেকনাফ বাহারছড়া ইউনিয়ন নোয়াখালী জুম্মাপাড়া এলাকার হাকিম আলীর পুত্র আব্দুস সালাম (৩০)। পুলিশের দাবী সে দীর্ঘদিন ধরে মানব পাচার কাজে জড়িত ছিল।


এদিকে ঘটনাস্থল তল্লাশী করে দেশীয় তৈরী একটি অস্ত্র,৬ রাউন্ড তাজা কার্তুজ,২ রাউন্ড খালীখোসা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ, বলেন যারা আবারও টেকনাফ উপকুল ব্যবহার করে অবৈধ পথে মানবপাচার করার জন্য অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

সেই সমস্ত অপরাধীদের নির্মুল করার জন্য পুলিশের এই কঠোর অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *