চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০

নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

প্রিন্সিপাল আবুল কাসেম বই মেলায়, গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের চারটি পুরস্কার লাভ

প্রকাশ: ২০২০-০২-২৩ ১৭:৩৬:২৫ || আপডেট: ২০২০-০২-২৩ ১৭:৩৬:৩৩


চন্দনাইশ প্রতিনিধি:
গত-১৯,২০ও ২১ ফেব্রুয়ারি চন্দনাইশ কেন্দ্রীয় শহিদ মিনারে অনুষ্ঠিত প্রিন্সিপাল আবুল কাসেম বই মেলায় চিত্রাংকন, কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোগিতায় বিদ্যালয়ের চারজন শিক্ষার্থী কৃতিত্বের স্বাক্ষর রেখেছে।

চিত্রাংকন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে নবম শ্রেণির ছাত্রী সাবিহা বিনতে ফরিদ আফরা ও দ্বিতীয় স্থান অধিকার করে দশম শ্রেণি ছাত্র ইমন শীল। কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মুমতাহিনা তাসিন আসফা।

রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে নবম শ্রেণির ছাত্রী সাকিলা ছাত্তার হুমাইরা। বিজয়ীরা ২১ শে ফেব্রæয়ারি সন্ধ্যায় বই মেলার সমাপনী দিনে অতিথি বৃন্দের হাত থেকে পুরস্কার গ্রহণ করে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ১৪ আসনের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী।

প্রিন্সিপাল আবুল কাসেম ট্রাস্ট সেক্রেটারি লেখক গবেষক মাহমুদ বিন কাসেমের সভাপতিত্বে ও তানভীর ছিদ্দিকির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আবু আহমদ জুনু, বরকল ইউপি চেয়ারম্যান ।

দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ সভাপতি হাবিবুর রহমান, হাশিমপুর ইউপি চেয়ারম্যান আলমগীরুল ইসলাম চৌধুরী, । বিশেষ আলোচক ছিলেন লেখক গবেষক শামসুল আরেফীন। স্বাগত বক্তব্য রাখেন ছড়াকার ও প্রাবন্ধিক শাহজাহান আজাদ।

অন্যান্যদের উপস্থিত ছিলেন অধ্যাপক আলহাজ্ব মো. তৈয়বুর রহমান, প্রথম আলোর প্রতিনিধি আবদুর রাজ্জাক, চন্দনাইশ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল আলম, অর্থ সম্পাদক মো. শাহাদত হোসেন, সদস্য আমিনুল ইসলাম রুবেল, ছৈয়দ শিবলী সাদিক কফিল, মো. আবদুর রহিম সওদাগর, গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক শিক্ষিকা মিস হামিদা বিনতে মাহবুব, সহকারি শিক্ষিকা মিসেস পারভীন আকতার, গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্টস কেবিনেট ও স্কাউটস লিডার মোহাম্মদ তছিবুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *