চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যানের মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

প্রকাশ: ২০২০-০৩-১৬ ২৩:০৩:৩৩ || আপডেট: ২০২০-০৩-১৬ ২৩:০৩:৪০

মোঃ জয়নাল আবেদীন টু্ক্কু :


নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমনের মা ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান মেম্বারের সহধর্মীনি হাজী রেহেনা বেগম (১৬ ই মার্চ) রাত ১.২৫ মিনিটের সময় নাইক্ষ্যংছড়িস্থ বাগানঘোনা নিজ বাস ভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মরহুমার স্বামী আব্দুর রহমান মেম্বার জানান, পরিবারের সদস্যদের সাথে এক টেবিলে খাওয়া-দাওয়ার পর নাতি-নাতনি নিয়ে গল্পগুজব করে প্রতিদিনের ন্যায় রাত ১১টায় অজু করে ঘুমিয়ে পড়েন। রাত ১টার দিকে হঠাৎ ছটফট করতে করতে ১.২৫ মিনিটের সময় তিনি মৃত্যুবরন করেন। তার বয়স ছিল ৭৫ বছর।

তিনি দীর্ঘ স্বামী, ৬ ছেলে, ৩মেয়ে সহ অসংখ্যা আত্মীয় স্বজন রেখে যান। তার মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি সহ বিভিন্ন মহল শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন ।

অপরদিকে বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ, পার্বত্য বিষয়ক মন্ত্রীর প্রতিনিধি সাবেক চেয়ারম্যান খাইরুল বশর, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহের কোম্পানী, সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক ইমরান মেম্বার, জেলা পরিষদের সদস্য ক্যানুঅং চাক, নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির সভাপতি আরেফ উল্লাহ ছুট্ট, সাধারণ সম্পাদক আব্দুল আলিম বাহাদুর, ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ, বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম, দোছরী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুল্লাহ, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এ্যানিং মার্মা, নাইক্ষ্যংছড়ি হাজি এম এ কালাম সরকারি কলেজের পক্ষে অধ্যক্ষ ও.আ.ম রফিকুল ইসলাম, মদিনাতুল উলুম মডেল ইন: আলিম মাদরাসার পক্ষে অধ্যক্ষ মাও: সৈয়দ হোসাইন, নাইক্ষ্যংছড়ি কাঠ ব্যবসায়ী সমাজ কল্যাণ সমিতির পক্ষে সভাপতি মোঃ হোসেন জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্র লীগ নেতৃবৃন্দসহ সকল ইউপি সদস্য/সদস্যারা তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

রিপোট লেখা পর্যন্ত মরহুমার ছোট্ট এক ছেলে ও এক মেয়ে দুবাই থেকে আসালে আজ মঙ্গলবার সকাল ৮টায় নাইক্ষ্যংছড়ি উত্তর বিছামারা জামে মসজিদ সংলগ্ন সামাজিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *