চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

Faruque Khan Executive Editor

রাঙ্গুনিয়ায় কর্মহীন দুস্থ মানুষের হাতে ত্রাণ সহায়তা তুলে দিলেন পুলিশ

প্রকাশ: ২০২০-০৩-৩০ ২১:১৬:১১ || আপডেট: ২০২০-০৩-৩০ ২১:১৬:১৬

আব্বাস হোছাইন আফতাব, রাঙ্গুনিয়া থেকে :

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন দুস্থ মানুষের কাছে ত্রাণ সহায়তা তুলে দিলেন পুলিশ। আজ সোমবার (৩০ মার্চ) সকাল ১১ টার দিকে রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের লিচু বাগান এলাকায় বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকার কর্মহীন লোকজনের কাছে এসব ত্রাণ তুলে দেয়া হয়।

এই বিষয়ে জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, “ করোনাভাইরাসের প্রভাবে অনেকেই আছেন যারা কর্মহীন অসহায়। কিন্তু অসুবিধার কথা আশেপাশের কাউকে বলতে পারছেন না। কিংবা অনেকেই আছেন জরুরী প্রয়োজনে বাইরে বের হতে পারছেন না। তাঁদের জন্য এই উদ্যোগ। দেশকে নিরাপদ ও জাতিকে সুস্থ রাখতে আমরা প্রস্তুত আছি।

ফোন কল পেয়ে যাছাই করে প্রকৃত কর্মহীন দুস্থ ৫০ জনকে চাল-ডালসহ ৬ ধরনের পণ্য তুলে দেয়া হয়। পুলিশের ত্রাণ সহায়তা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চলবে। ” ত্রাণ সহায়তা দিতে চট্টগ্রাম পুলিশ সুপার রশিদুল হকের পক্ষে সকালে রাঙ্গুনিয়ায় আসেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এ কে এম এমরান ভুঁইঞা।

ফোন কল পেয়ে কর্মহীন কয়েকজনের হাতে ত্রাণ তুলে দেন তিনি। জানতে চাইলে তিনি বলেন, “ চট্টগ্রাম জেলা পুলিশ সুপার মহোদয়ের পক্ষে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় কর্মহীন দুস্থ মানুষকে দুই হাজার প্যাকেট ত্রাণ আজ (সোমবার) দেয়া শুরু হয়েছে। রাঙ্গুনিয়া ছাড়াও বিভিন্ন এলাকায় এসব ত্রাণ দেয়া হচ্ছে। করোনাভাইরাসের প্রভাব না কমা পর্যন্ত চট্টগ্রাম জেলা পুলিশের ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে। ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *