চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin

লোহাগাড়া বাইক রাইডার্স এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশ: ২০২০-০৪-০১ ১২:৩৪:৪৮ || আপডেট: ২০২০-০৪-০১ ১২:৪৩:১৯

লোহাগাড়া আমিরাবাদ স্টেশনে অসহায়, কর্মহীন ও দুস্থ ভাড়াটিয়াদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে লোহাগড়া বাইক রাইডার্স।

মঙ্গলবার দুপুর দুটার দিকে আমিরাবাদ স্টেশনের মধ্যে থাকা দিনমজুর, দিনে এনে দিনে খাওয়া ও ভাড়াটিয়াদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী তালিকায় ছিল চাল, ডাল, পেঁয়াজ, আলু, সাবান ইত্যাদি।


লোহাগাড়া বাইক রাইডার্স পক্ষ থেকে নিজেদের সাধ্য অনুযায়ী পাশে থাকার আপ্রাণ চেষ্টা। প্রায় সত্তর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয় বলে জানান।

করোনাভাইরাসের কারণে করুন পরিস্থিতিতে, লোহাগাড়া বাইক রাইডার্সের এডমিনদের দৃষ্টিগোচর হওয়ার এই খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ নেন।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনায় লোহাগাড়া বাইক রাইডারর্সের এডমিন মোঃ আব্দুর রহিম রহিম, পাপন সাগর, মোঃ তায়েফ হোসাইন সোহাগ, মোঃ মামুন, মো জুবায়ের
মোঃ মিনার, মোঃ তায়েম, মোঃ হেলাল, মোঃ ওবায়দুল, মোঃরাসেল, মোঃ রায়হান, মোঃ ইমন, মোঃ শোয়াইব, মোঃ আরিফ, মোঃ সাগর, মোঃ জিহাদ, মোঃ নান্নু, মোঃ হেলাল, মোঃ রিদওয়ানসহ সকল সদস্যদের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণের এ কার্যক্রম সম্পন্ন হয়। প্রেস রিলিজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *