চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৩ মে ২০২১

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

কর্মহীন মানুষের মাঝে মাহবুব রুহেলের ৬ হাজার কেজি চাউল বিতরণ

প্রকাশ: ২০২০-০৪-০২ ১৯:৩২:০১ || আপডেট: ২০২০-০৪-০২ ১৯:৩২:০৩

মিরসরাই প্রতিনিধি : মহামারি করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ৬ হাজার কেজি চাউল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির পুত্র বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে উপজেলার কারেরহাটে তিনি এই কার্যক্রম উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন ভূঁইয়া, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, ইউনিয়ন আওমীলীগ এর সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক মোঃ শেখ সেলিম সহ অন্যান্য আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন, করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন শ্রমজীবি অসহায় হতদরিদ্র মানুষকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে, ইউনিয়ন আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ, এলাকার দানশীল ব্যক্তিবর্গ সহযোগীতা করে আসছেন। এর পরেও অনেক পরিবারের কাছে এখনো খাদ্য সামগ্রী পৌছেনি। কারণ করেরহাট ইউনিয়ন জনসংখ্যার দিক থেকে অনেক বেশী এবং এই ইউনিয়নে আবাসন, গুচ্ছ গ্রাম এবং উপজাতি পাড়া বেশী হওয়ায় এখানে হতদরিদ্রের সংখ্যা বেশী। তাই যাদের কাছে এখনো সহযোগিতা পোছেনি তাদের কথা চিন্তা করেই আমার মাধ্যমে প্রিয় নেতা রুহেল ভাইয়ের এই উদ্যোগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *