চট্টগ্রাম, , বুধবার, ২৩ জুন ২০২১

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশ দোহাজারী রেলষ্টেশনে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশ: ২০২০-০৪-১৯ ২২:০৫:২৯ || আপডেট: ২০২০-০৪-১৯ ২২:০৫:৩৩

মো. নুরুল আলম, চন্দনাইশ ::

চট্টগ্রামে চন্দনাইশের দোহাজারী পৌরসভাস্থ রেলস্টেশন এলাকায় পড়া থাকা অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে জিআরপি থানা পুলিশ।

গত রবিবার (১৯ এপ্রিল) সকালে রেলওয়ে স্টেশন চত্বরে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা প্রথমে দোহাজারী তদন্ত কেন্দ্রে অবহিত করেন।

জানা যায়, রবিবার সকালে রেলওয়ে স্টেশন চত্বরে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে দোহাজারী তদন্ত কেন্দ্রের এসআই জাকির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। এসআই জাকির হোসেন বলেন, আনুমানিক ৫০ বছর বয়সী ওই ব্যক্তির লাশ দোহাজারী রেলওয়ে স্টেশন চত্বরে পড়েছিল। কেউ কেউ ওই ব্যক্তির নাম আবদুল করিম বললেও তার পুরো ঠিকানা জানা সম্ভব হয়নি। এব্যাপারে রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, “সকালে ওই ব্যক্তি ঘটনাস্থলে
হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে যান। ধারণা করা হচ্ছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ওই ব্যক্তি মারা গেছেন।”

এব্যাপারে দোহাজারী রেলওয়ে ষ্টেশনের ষ্টেশন মাষ্টার ইকবাল হোসেন চৌধুরী বলেন, “সকালে অজ্ঞাতনামা লাশের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। লাশের পাশে পড়ে থাকা ব্যাগে পাওয়া কয়েকটি নাম্বারে যোগাযোগ করেও তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পরে জিআরপি পুলিশ এসে লাশ চট্টগ্রামে নিয়ে গেছে।”

লাশের কোন ওয়ারিশ পাওয়া না গেলে আঞ্জুমানে মুফিদুল ইসলামকে হস্তান্তর করা হতে পারে বলে জানান তিনি।

ষোলশহর রেলওয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. জাকির হোসেন স্থানীয়দের বরাত দিয়ে সাংবাদিকদের জানান, নিহত ওই ব্যক্তি ১জন শ্রমিক, কাজের সন্ধানে সে দোহাজারী রেলওয়ে স্টেশনে আসে। সকালে হঠাৎ বুকে ব্যাথা অনুভব হওয়ার পরপরই সে মাটিতে পড়ে যায় এবং তার মৃত্যু হয়। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ওই ব্যক্তি মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *