চট্টগ্রাম, , মঙ্গলবার, ১১ মে ২০২১

কাইছার হামিদ

করোনা শনাক্তের পর হাসপাতাল থেকে পালালেন রোগী

প্রকাশ: ২০২০-০৪-২২ ১৮:০৪:৫১ || আপডেট: ২০২০-০৪-২২ ১৮:০৪:৫৫

ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তি তার শরীরে করোনা ভাইরাস শনাক্তের থবর শুনে হাসপাতাল থেকে পালিয়ে চট্টগ্রাম আসার চেষ্টা করেছেন। পরে পুলিশ ফেনী এলাকায় ব্যারিকেড দিয়ে তাকে বহনকারী প্রাইভেটকারটি আটক করে।

সোমবার (২০ এপ্রিল) পরীক্ষায় ওই ব্যক্তির করোনা ভাইরাস শনাক্ত হয়। পরে মঙ্গলবার সকালে তিনি পালিয়ে চট্টগ্রামে বাড়িতে চলে আসার চেষ্টা করেন।

ফেনী থেকে আটকের পর তাকে চান্দগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে চান্দগাঁও থানা পুলিশ করোনা আক্রান্ত ব্যক্তিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করিয়ে দেয়।

চান্দগাঁও থানাধীন গোলাম আলী নাজির বাড়ি এলাকায় ওই ব্যক্তির দোতালা বাড়িটি লকডাউন করেছে পুলিশ। একই সঙ্গে ওই ব্যক্তির সঙ্গে ঢাকা থেকে প্রাইভেট কারে করে আসা তার শ্যালক, শ্যালকের বন্ধু ও গাড়ি চালককে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে পাঠিয়েছে পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, সোমবার ৫০ বছর বয়সী ওই ব্যক্তির করোনা ভাইরাস শনাক্ত হয়। করোনা ভাইরাস শনাক্তের পর মঙ্গলবার সকালে চট্টগ্রামে পালিয়ে আসার চেষ্টা করেন। পরে ফেনীতে তাদের আটক করা হলে আমরা নিয়ে আসি।

তিনি বলেন, আক্রান্ত ব্যক্তিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোলাম আলী নাজির বাড়ি এলাকায় ওই ব্যক্তির দোতালা বাড়িটি লকডাউন করা হয়েছে। একই সঙ্গে ওই ব্যক্তির সঙ্গে ঢাকা থেকে প্রাইভেট কারে করে আসা তার শ্যালক, শ্যালকের বন্ধু ও গাড়ি চালককে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *