চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৩ মে ২০২১

হিল্লোল দত্ত আলীকদম, বান্দরবান প্রতিনিধি

লগডাউন চলমান আলীকদম সেনাজোনের ত্রাণ বিতরণ অব্যাহত

প্রকাশ: ২০২০-০৪-২২ ২২:৫৮:০৯ || আপডেট: ২০২০-০৪-২২ ২২:৫৮:১৫

হিল্লোল দত্ত, আলীকদম প্রতিনিধি:

বান্দরবানের তিন উপজেলা আলীকদম, লামা ও নাইক্ষ্যংছড়িতে আলীকদম সেনাজোনের উদ্যোগে অসহায়,দুস্থ ও কর্মহীন পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরন অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় বুধবার আলীকদম প্রেসক্লাব, নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নজির মেম্বার পাড়া ছিদ্দিক আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, চম্পট পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফয়জুল উলুম মাদরাসা, ছাবের মিয়া পাড়া মসজিদ, মৈত্রী হাইস্কুল ও শিশু পার্ক মাঠে ২ শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর আলীকদম সেনাজোন।

বুধবার সকাল থেকে আলীকদমের বিভিন্ন এলাকায় এসব ত্রান বিতরণ করেন আলীকদম সেনাজোনের জোন কমান্ডার লেঃ কর্নেল সাইফ শামীম, পিএসসি।

সূত্রে জানা যায়, আলীকদম স্টুডেন্ট ফোরামের সদস্যরা সেনাজোনের সহযোগিতায় মাঠ পর্যায়ে দুঃস্থ জনগণের তালিকা তৈরী ও ত্রাণ বিতরণ করে চলেছে। পাশাপাশি স্টুডেন্ট ফোরামের তালিকা যাচাই-বাছাই করে সেনা জোন দুঃস্থ জনগণের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দিচ্ছেন।

এ পর্যন্ত আলীকদম সেনা জোনের উদ্যোগে আলীকদম, লামা ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় দুই সহস্রাধিক দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে।

প্রেসক্লাব চত্ত্বরে দুঃস্থ বাইক চালকদের মাঝে ত্রাণ বিতরণকালে জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফ শামীম বলেন, করোনা মহামারী থেকে বাঁচতে হলে সকলকে পরিচ্ছন্ন জীবন যাপন করতে হবে। সাবান বা স্যানিটাইজার দিয়ে ঘন-ঘন হাত ধৌত করতে হবে। এ ব্যাপারে পরিবার-পরিজনের পাশাপাশি সমাজকে সচেতন করতে হবে। এসম তিনি বলেন,সেনাবাহিনী প্রত্যেকটা দুর্যোগকালীন সময়ে সবসময় জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *