চট্টগ্রাম, , শুক্রবার, ৫ মার্চ ২০২১

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে কেন্দ্রীয় যুবলীগ নেতা মীর মহিউদ্দিনের ইফতার সামগ্রী ও ত্রাণ বিতরণ

প্রকাশ: ২০২০-০৪-২৩ ২০:৪২:৩৫ || আপডেট: ২০২০-০৪-২৩ ২০:৪২:৩৯

মো. নুরুল আলম, চন্দনাইশ ::

করোনা ভাইরাসের কারনে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া চন্দনাইশ উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের অসহায় হতদরিদ্র পাঁচ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও ত্রাণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে সাতবাড়ীয়া কলেজ মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের আহবানে কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-কৃষি ও সমবায় সম্পাদক এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক মীর মহিউদ্দিনের পক্ষ থেকে প্রায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক দিদারুল হক দস্তগীর, সাতবাড়ীয়া ইউনিয়ন যুবলীগ আহবায়ক ফোরক আহমেদ, যুবলীগ নেতা আজিজুল হক মেম্বার, নাজিম ফোরকান, আবদুল্লা আল মামুন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা বোরহান উদ্দীন গিফারী, তারেকুল ইসলাম তারেক, আরমান, আরজু, হুমায়ুন, নয়ন,আলমগীর প্রমূখ।

এ সময় বক্তারা বলেন করোনা ভাইরাসের প্রভাবে বর্তমানে এই অঞ্চলে খেটে খাওয়া মানুষ জন কষ্টে দিনপাত করছে। সবাই এগিয়ে এলে এই দুর্দিনে কেউ না খেয়ে থাকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *