চট্টগ্রাম, , শনিবার, ৮ মে ২০২১

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে চৌদ্দ’শ ইমাম-মোয়াজ্জিনকে রমজানের খাদ্যদ্রব্য দিলেন ফজলে করিম চৌধুরী এমপি

প্রকাশ: ২০২০-০৪-২৩ ২০:০৮:২১ || আপডেট: ২০২০-০৪-২৩ ২০:০৮:২৫

প্রদীপ শীল, রাউজান:

পবিত্র মাহে রমজানকে সামনে রেখে রাউজানে ৭০০ শত মসজিদের ১৪০০’শ ইমাম/ মোয়াজ্জিমের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

২৩ এপ্রিল বৃহস্পতিবার বিকালে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বিপ্লবী মাস্টার দা সূর্য সেন চত্তরে। সেন্টাল বয়েজ অব রাউজানের ব্যবস্থাপনায় উদীয়মান তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর প্রদত্ত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, ডাল, চনা, চিনি সেমাই, আলু, সয়াবিন, পিয়াজ, ছিড়াসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় খাদ্য দ্রব্য। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফজলে করিম চৌধুরী ইমাম/ মোয়াজ্জিনদের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, সহকারী কমিশনার ভূমি আবদুল্লাহ আল পৌরসভার প্যানেল মেয়র উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ,সেন্টাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলামসহ আরো অনেকেই। সাংসদ ইমাম মোয়াজ্জিমদের বলেন, প্রাণঘাতি করোনা মোকাবেলায় আপনাদের ভূমিকা রাখতে হবে। মুসুল্লিদের আপনারা বলবেন করোনা ছোঁয়াছি একটি রোগ। একজন থেকে অনেক জনকে আক্রান্ত করে। তাই জামাতে নামাজ পড়া এই মুহুর্তে ঝুঁকিপূর্ণ। পবিত্র কাবা শরীফেও বন্ধ করে দেয়া হয়েছে। আমাদের বাচঁতে হলে, সরকারী সিন্ধান্ত মানতে হবে। চিকিৎসকের পরামর্শ শুনতে হবে। তিনি বলেন, ইমামরা দেশের মানুষের জন্য আল্লাহর দরবারে দোয়া চাইবেন। করোনা থেকে বাঁচার একমাত্র উপায় সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখা। সবাইকে ঘরে থাকতে হবে। সুস্থ থাকতে হবে। নিজে বাচঁতে হবে, অন্যদের বাঁচিয়ে রাখতে হবে। খাদ্য সহায়তা আমরা দেবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *