চট্টগ্রাম, , শুক্রবার, ৫ মার্চ ২০২১

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশ পৌরসভার ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনা কর্মীদের মাঝে উপহার সামগ্রী প্রদান

প্রকাশ: ২০২০-০৪-২৬ ১৯:৩২:২০ || আপডেট: ২০২০-০৪-২৬ ১৯:৩২:২৫

মো. নুরুল আলম, চন্দনাইশ ::

রমজান মাস মুসলমানদের কাছে অতি পবিত্র ইবাদত বন্দেগির মাস। এ মাসে মুসলমানরা সুবহে সাদিক থেকে সূর্যাস্ত পর্যন্ত সারাদিন রোজা রাখে মহান সৃষ্টিকর্তার নিয়ম পালন ও নৈকট্য লাভের জন্য। বিশ্বের প্রায় দেশে মাহে রমজান উপলক্ষে সব প্রয়োজনীয় পন্যের দাম থাকে নিম্নমূখী কিন্তু এদেশে রমজান এলেই দ্রব্যমূল্য আকাশছোয়াঁ,এটা সত্যিই দুঃখ জনক ব্যাপার। বর্তমানেও করোনা ভাইরাসের কারন দেখিয়ে অসাধু ব্যবসায়ীরা এ রহমত, মাগফেরাত, নাজাতের মাসেও পন্যের মূল্য বৃদ্ধি করে রেখেছে। এর জন্য দায়ী কিছু কালোবাজারী ও অসাধু ব্যবসায়ী। যাদের সিন্ডিকেটের কাছে জিম্মি হয়ে পড়েছে দেশের মধ্য ও নিম্নবিত্ত মানুষ। সরকারের প্রতি জোড়ালো অনুরোধ বাজার নিয়ন্ত্রণে অধিক হারে মনিটরিং সেল গঠন করা। পাশাপাশি অসাধু ব্যবসায়ীদের কে আইনের আওতায় আনলে আর কোন ব্যবসায়ী সিন্ডিকেট করার কথা ভাবতে পারবেনা।

গত (২৫ এপ্রিল) চন্দনাইশ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনার লিস্টভূক্ত কর্মীদের মাঝে আর্তমানবতার সেবায় নিয়োজিত আল-হাসনাইন মেমোরিয়াল ফাউন্ডেশনের সহযোগীতায় উপহার সামগ্রী ও রমজান শুভেচ্ছা প্রদানকালে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম মহানগর দক্ষিণের সহ-সাংগঠনিক সম্পাদক মানবসেবক মুহাম্মদ আলমগীর ইসলাম বঈদী উপরোক্ত মন্তব্য করেন।

এসময় উপস্থিত ছিলেন মাওলানা মাহমুদুর রহমান আল-কাদেরী, আমিনুল ইসলাম রুবেল, ইমতিয়াজ খান বাহাদুর,মাওলানা আবু বক্কর সিদ্দিক,শাহাদাত কামাল,আরমান হোসাইন, শাহজাহান, আবদুল করিম,মঈন উদ্দিন, খোরশেদ, তৌহিদুল আলম প্রমূখ।

উল্লেখ্য যে, এর আগেও এলাকার মধ্যবিত্ত, অসচ্ছল, কর্মহীন খেটে খাওয়া, দিন মজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *